Fake Gold: সর্ষের মধ্যেই ভূত! ২০৮ গ্রাম নকল সোনা রেখে ব্যাঙ্ক থেকে গায়ের ২৯ লাখ

বুধবার রাতে সৌমেন্দু ও ভোলানাথকে গ্রেফতার করে পুলিস

Updated By: Aug 5, 2021, 05:26 PM IST
Fake Gold: সর্ষের মধ্যেই ভূত! ২০৮ গ্রাম নকল সোনা রেখে ব্যাঙ্ক থেকে গায়ের ২৯ লাখ

নিজস্ব প্রতিবেদন: মাত্র ২০৮ গ্রাম সোনা জমা রেখে বেসরকারি ব্য়াঙ্ক থেকে ২৯ লাখ টাকা তুলে নিল ২ জালিয়াত। ওই কাণ্ডের সঙ্গে জড়িত ব্য়াঙ্কেরই এক কর্মী।

গত ৬ মাস আগে  চন্দননগরের এক বেসরকারি ব্য়াঙ্কে ২০৮ গ্রাম সোনা জমা রাখে ভদ্রেশ্বরের সৌমেন্দু দে ও চন্দনগরের বাসিন্দা ভোলানাথ চল। ওই সোনা জমা রেখে তারা ব্য়াঙ্ক থেকে লোন নেন ২৯ লাখ টাকা। তার পর থেকে তারা আর কোনও যোগাযোগ করেনি। ততেই সন্দেহ হয় ব্যাঙ্ক ম্যানেজারের।

আরও পড়ুন-Kerala TMC: 'ভারত বাঁচাতে দিদিকে চাই,' বাম শাসিত কেরলে নতুন করে যাত্রা তৃণমূলের

সন্দেহ হওয়ায় ওই সোনা যাচাই করেন ব্যাঙ্ক ম্যানেজার। দেখেন ২০৮ গ্রাম সোনার পুরোটাই নকল। সঙ্গে সঙ্গে তিনি অভিযোগ করেন চন্দননগর থানায়। ওই ঘটনায় পুলিস প্রথমেই গ্রেফতার করে ব্যাঙ্কের কর্মী নির্মল দাসকে। তিনিই ব্যাঙ্কের সোনা যাচাইয়ের কাজ করতেন। তারপর তাকে জেরা করে সৌমেন্দু ও ভোলানাথের ঠিকানা হাতে আসে পুলিসের।

আরও পড়ুন-পুজোর ছুটির পর একদিন অন্তর স্কুল-কলেজ খোলার ভাবনা, জানালেন Mamata  

বুধবার রাতে সৌমেন্দু ও ভোলানাথকে গ্রেফতার করে পুলিস। বৃহস্পতিবার তাদের নন্দননগর আদালতে তোলা হয়। তাদের ৭ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। পুলিসের অনুমান, অন্য কোথায় তারা একই কাণ্ড ঘটিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.