Presidential Election: রাষ্ট্রপতি নির্বাচনে মোদীর সঙ্গে সমঝোতা করে ফেলেছেন মমতা: অধীর

কী বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়? গতকাল রথের এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মমতা বলেন, দ্রৌপদী মুর্মুর জয়ের সম্ভাবনা বেশি

Updated By: Jul 2, 2022, 04:02 PM IST
Presidential Election: রাষ্ট্রপতি নির্বাচনে মোদীর সঙ্গে সমঝোতা করে ফেলেছেন মমতা: অধীর

সোমা মাইতি: রাষ্ট্রপতি নির্বাচনে বিরোধীদের প্রার্থী যশবন্ত সিনহা। তার পরেও এনডিএ প্রার্থীর জেতার সম্ভাবনা বেশি বলে গতকাল মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর ওই মন্তব্যের পরই তাঁকে নিশানা করে ময়দানে নেমে পড়ছে বিরোধীরা। এনিয়ে এবার মমতাকে নিশানা করলেন অধীর চৌধুরী।

কী বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়? গতকাল রথের এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মমতা বলেন, দ্রৌপদী মুর্মুর জয়ের সম্ভাবনা বেশি। আগে থেকে যদি বিজেপি জানাত যে, একজন তফশিলি, আদিবাসী মহিলাকে তাঁরা প্রার্থী করছে, তাহলে আমরাও চেষ্টা করতাম। বৃহত্তর স্বার্থে বিরোধী ১৬-১৭টা দল বসে সিদ্ধান্ত নিতে পারতাম। সর্বসম্মতিতে একজন প্রার্থী হলে, তা দেশের পক্ষে ভাল হতো। বৃহত্তর স্বার্থে, সর্বসম্মত প্রার্থী আমি সর্বদা পছন্দ করি। কিন্তু যেহেতু আমরা ১৭-১৮টা দল একসঙ্গে বসে সিদ্ধান্ত নিয়েছি, তাই সকলে না বললে আমি একা ফেরাতে পারি না।

মমতার ওই মন্তব্য নিয়ে অধীর চৌধুরী বলেন, মোদীর সঙ্গে সমঝোতা করেছেন মমতা। মোদীর সঙ্গে সমঝোতা করে নিজেকে রক্ষা করতে চাইছেন। মোদীকে দেখাতে চাইছেন, দেখো আমি কতটা তোমাকে সাহায্য করতে চাইছি। আমার উপরে আগামী দিনে বিপদ বাড়িও না। আমাকে আমার মতো চলতে দাও, খেতে দাও, লুটতে চাও। তোমাদের আমি ডিস্ট্রার্ব করব না। অগ্নিপথ নিয়ে গোটা দেশে বিক্ষোভ হয়েছে। আমাদের রাজ্যে আমরা কোনও আন্দলোন করিনি। আমার দাবি অগ্নিপথ প্রকল্পের বিরোধিতা করে রাজ্য বিধানসভায় প্রস্তাব পাস করানো হোক।

আরও পড়ুন-Malda Bus Accident: মালদহে রাস্তার পাশে উল্টে গেল ছাত্রবোঝাই স্কুলবাস, আহত বহু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.