পর পর কন্যাসন্তান, অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে খুন করল স্বামী

বার বার কন্যা সন্তানের জন্ম দেওয়ার 'অপরাধে' অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। অভিযুক্ত স্বামী সুকুমার হাঁসদাকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাটি বালুরঘাটের বোল্লা গ্রাম পঞ্চায়েতের বনহাট এলাকার।

Updated By: Dec 10, 2017, 09:43 AM IST
পর পর কন্যাসন্তান, অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে খুন করল স্বামী
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : বার বার কন্যা সন্তানের জন্ম দেওয়ার 'অপরাধে' অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। অভিযুক্ত স্বামী সুকুমার হাঁসদাকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাটি বালুরঘাটের বোল্লা গ্রাম পঞ্চায়েতের বনহাট এলাকার।

পারিবারিক সূত্রে জানা গেছে, বছর দশেক আগে প্রেম করে বিয়ে হয় সুকুমার হাঁসদা ও সাবিত্রী মার্ডির। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, পরপর দুটি কন্যা সন্তানের জন্ম দেওয়ায় প্রায়শই শারীরিক ও মানসিক নির্যাতন চলত সাবিত্রীর ওপর। নিত্য বচসা লেগেই থাকত দম্পতির। এমনকি কয়েকদিন আগে জোর করে স্ত্রীর গর্ভপাতও করায় সুকুমার।

জানা গেছে, গর্ভপাত করা শিশুটিও কন্যা সন্তান ছিল। অভিযোগ, এরপরই অত্যাচারের মাত্রা আরও বেড়ে যায়। এদিকে গর্ভপাতের কয়েকদিনের মধ্যে ফের অন্তসত্ত্বা হয়ে পড়েন সাবিত্রী। অন্তঃসত্ত্বা অবস্থাতেই গত রবিবার ওই তাঁকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। বৃহস্পতিবার অসুস্থ হয়ে পড়েন সাবিত্রী। বালুরঘাট হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় সাবিত্রীর।

আরও পড়ুন, নিম্নচাপের জেরে রবিবার দিনভর চলবে বৃষ্টি, সোমবার বিকেলে আবহাওয়ার উন্নতি

যদিও সাবিত্রীর শ্বশুরবাড়ির দাবি, দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন সাবিত্রী। সেই কারণেই মৃত্যু হয়েছে তাঁর।

.