শুধু লেখা ২%! 'রহস্যময়' পোস্টারে ছয়লাপ চুঁচুড়া পুরসভা

এর মানে কী? কেন এই পোস্টার? কিসের দাবিতে? পোস্টার ঘিরে হাজারো জল্পনা।

Updated By: Jul 2, 2018, 09:07 PM IST
শুধু লেখা ২%! 'রহস্যময়' পোস্টারে ছয়লাপ চুঁচুড়া পুরসভা

নিজস্ব প্রতিবেদন : পুরসভার দেওয়াল জুড়ে কেউ যেন অঙ্ক কষেছে! পোস্টারে পোস্টারে ছয়লাপ চুঁচুড়া পুরসভার ভেতরের দেওয়াল। আর সারি সারি পোস্টারে শুধু একটাই জিনিস লেখা- ২%।

কিন্তু, এর মানেটা কী? কেন এই পোস্টার? কিসের দাবিতে? নাকি কোনও কিছুর বিজ্ঞাপন? পোস্টার দেখে কিছুই বোঝার উপায় নেই। রহস্যময় এই পোস্টার ঘিরে পুরসভার বাইরে-ভিতরে সর্বত্রই গুঞ্জন শুরু হয়েছে। পোস্টার ঘিরে তৈরি হয়েছে হাজারো জল্পনা। কে বা কারা এই পোস্টার লাগিয়েছে, সে সম্পর্কেও সম্পূর্ণ অন্ধকারে পুরসভার কর্মীরা।

চেয়ারম্যান গৌরীকান্ত মুখোপাধ্যায় জানিয়েছেন, এদিন সকালে পুরসভায় ঢোকামাত্রই এই রহস্যময় পোস্টারগুলি তাঁর চোখে পড়ে। সঙ্গে সঙ্গেই পোস্টারের বিষয়ে তিনি পুরসভার সব স্তরের কর্মীদেরই জিজ্ঞাসা করেন, কিন্তু কারোর কাছ থেকেই কোনও সদুত্তর পাননি।

আরও পড়ুন, গালিগালাজ-মারধর, থানায় তাণ্ডব তৃণমূল পুরপ্রধানের পরিবারের, দেখুন ভিডিও

একইসঙ্গে গৌরীকান্ত মুখোপাধ্যায় আরও বলেন, সামনেই দুর্গাপুজো আসছে। দুর্গাপুজোয় বোনাসের দাবিতেও পুরসভার কর্মীরা এমন পোস্টার লাগিয়ে থাকতে পারেন বলে অনুমান তাঁর। তবে সেটা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না। কে বা কারা এই পোস্টার লাগিয়েছে, তা খোঁজ করে দেখা হবে বলে জানান তিনি। ভিডিওয় দেখুন রহস্যময় পোস্টার-

.