Post Poll Violence: অভিজিৎ খুনে ১২ জনের নামে গ্রেফতারি পরোয়ানা CBI-এর

১২ জনের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। 

Updated By: Sep 19, 2021, 02:05 PM IST
Post Poll Violence: অভিজিৎ খুনে ১২ জনের নামে গ্রেফতারি পরোয়ানা CBI-এর
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ভোট পরবর্তী হিংসায় কাঁকুড়গাছির অভিজিৎ সরকার খুনের কাণ্ডে এবার গ্রেফতারি পরোয়ানা জারি। সূত্রের খবর, ১২ জনের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। ওই গ্রেফতারি পরোয়ানার কপি সহ কাঁকুড়গাছিতে অভিযুক্তদের বাড়িতে রওনা দিয়েছে সিবিআই। সূত্রের খবর, অভিযুক্তদের বাড়িতে গিয়ে গ্রেফতারি পরোয়ানা দিয়ে এসেছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা। 

ঘটনার সূত্রপাত ২ মে। ভোট ফল ঘোষণার পরই কাঁকুড়গাছিতে উদ্ধার হয় বিজেপি কর্মী অভিজিৎ সরকারের দেহ। দলের ট্রেড ইউনিয়নের নেতা ছিলেন তিনি। পরিবারের অভিযোগ, রাজনৈতিক কারণেই খুন করা হয়েছে অভিজিৎ-কে। কারা খুন করল? অভিযোগের তির তৃণমূলের দিকে। গেরুয়াশিবিরের দাবি, শাসকদলের মদতেই তাদের দলের কর্মীকে খুন করেছে দুষ্কৃতীরা। বেধড়ক মারধরের পর, গলায় তার পেচিয়ে মেরে ফেলা হয়েছে অভিজিৎ-কে।

আরও পড়ুন, Liluah: বিবাহ বহির্ভূত সম্পর্কের জের! স্বামীকে পিটিয়ে মারার অভিযোগ স্ত্রী ও প্রেমিকের বিরুদ্ধে

অভিজিৎ-র দাদা বিশ্বজিৎ যদিও এই মামলায় বরবরাই নারকেলডাঙা থানার বিরুদ্ধে অসহযোগিতা এবং তদন্তের গতিপথ ঘোরানোর দাবি তোলেন। অভিযুক্ত এসআই রত্না সরকারকে গ্রেফতার করার দাবিও তুলেছেন বিশ্বজিৎ। পাশাপাশি সিবিআই ইতিমধ্য়েই খুনের কাণ্ডে অভিজিৎ সরকারদের বাড়ি গিয়ে তদন্ত করেছে।

প্রসঙ্গত,  শনিবার সিবিআই-র সিজিও কমপ্লেক্সে হাজিরা দেন নারকেলডাঙা থানার সাব ইন্সপেক্টর রত্না সরকার। এই নিয়ে দ্বিতীয়বার তলব করা হয় তাঁকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.