Nadia: ভোট পরবর্তী অশান্তি, চাপড়া ও কৃষ্ণনগরে মৃত ২ বিজেপি কর্মীর বাড়িতে সিবিআই

গত ১৪ মে নদিয়ার চাপড়ার হৃদয়পুরে খুন হন ধর্ম মণ্ডল

Updated By: Aug 27, 2021, 03:17 PM IST
Nadia: ভোট পরবর্তী অশান্তি, চাপড়া ও কৃষ্ণনগরে মৃত ২ বিজেপি কর্মীর বাড়িতে সিবিআই

নিজস্ব প্রতিবেদন: বিধানসভা ভোট পরবর্তী অশান্তির তদন্তে রাজ্যে এসেছে সিবিআইয়ের একটি বিশাল টিম। গতকালই ভোটের পর হওয়া ৭টি হিংসার ঘটনায় এফআইআর দায়ের করেছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। শুক্রবার ১৭ জনের একটি দল তদন্তে যায় নদিয়ার চাপড়ায়। এখানে খুন হন বিজেপি কর্মী ধর্ম মণ্ডল।

আরও পড়ুন-University of Calcutta: অতিমারিতে ফি নিয়ে বড় ঘোষণা কলকাতা বিশ্ববিদ্যালয়ের

গত ১৪ মে নদিয়ার চাপড়ার হৃদয়পুরে খুন হন ধর্ম মণ্ডল। অভিযোগ উঠেছিল তৃণমূলের দিকে। তার বাড়িতে ঢুকে ধর্মর উপরে হামলা চালায় দুষ্কৃতীরা। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ভর্তি করা হয় চাপড়া গ্রামীণ হাসপাতালে। সেখান থেকে তাঁকে পাঠানো হয় শক্তিনগর জেলা হাসপাতালে। তারপর তাকে রেফার করা হয় কলকাতার এনআরএস হাসপাতালে। সেখানেই গত ১৬ মে মৃত্যু হয় ধর্মর।

পবিরারের অভিযোগের ভিত্তিতে পুলিস গ্রেফতার করে ৭ জনকে। তবে পরিবারের অভিযোগ, পঞ্চায়েত সদস্য কালু সেখের নেতৃত্বে ওই হামলা হলেও তাকে গ্রেফতার করেনি পুলিস। এনিয়ে তারা সিবিআই তদন্তের দাবি করেছিল তার পরিবার।

আরও পড়ুন-COVID: কেরলে নাইট কার্ফু জারির নির্দেশ কেন্দ্রের, মহারাষ্ট্রে ফের সংক্রমণের বাড়বাড়ন্ত

অন্যদিকে, গত ১৪ জুন সকালে কৃষ্ণনগরের মণীন্দ্র পল্লীতে নিজের বাড়ির সামনে খুন হন বিজেপি কর্মী পলাশ মণ্ডল। স্ত্রী শেফালী মণ্ডলের অভিযোগ, স্বামী বিজেপি করাতেই তাঁকে বাড়ি থেকে টেনে বের করে এনে খুন করে দুষ্কৃতীরা। পাশাপাশি বাড়িঘর ভাঙচুর করা হয়। সেই মামলার তদন্ত করতে আজ সকালে সিবিআই টিম এল পালাশের বাড়িতে। মৃতের পরিবার ও এলাকার মানুষের সঙ্গে কথা বলেন সিবিআই অফিসাররা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

   

.