Mahestala: আত্মহত্যার চেষ্টা? ট্রেন আসার ঠিক আগে পুলিস বাঁচাল মহিলাকে

বাটা রেলব্রিজে ওঠে পড়েছিলেন ওই মহিলা। ঘটনাটি নজরে পড়ে যায় স্থানীয় এক বাসিন্দা।

Updated By: Jul 13, 2022, 08:26 PM IST
Mahestala: আত্মহত্যার চেষ্টা? ট্রেন আসার ঠিক আগে পুলিস বাঁচাল মহিলাকে

অয়ন ঘোষাল: রেলব্রিজ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা? পুলিসের তৎপরতায় প্রাণ বাঁচল মহিলার। ঘটনাস্থল, দক্ষিণ ২৪ পরগনার মহেশতলা।

স্থানীয় সূত্রে খবর, যেকোনও সময়ে ট্রেন চলে আসতে পারত। এদিন সকালে মহেশতলার বাটা রেলব্রিজের উপর একাই দাঁড়িয়েছিলেন ওই মহিলা। কেন? ঘটনাটি নজরে পড়তেই সন্দেহ হয় স্থানীয় বাসিন্দারা। এলাকার লোকজনকে খবর দেন তিনি। প্রথমে ওই মহিলাকে উদ্ধারের চেষ্টা করেন স্থানীয় বাসিন্দারাই। কিন্তু কোনও কথা শুনতেই রাজি ছিলেন না তিনি।

আরও পড়ুন: Howrah: স্ত্রীর উপর আক্রোশের জের? হাওড়ায় ঘুমন্ত শ্বশুরকে পুড়িয়ে মারল জামাই!

তারপর? খবর দেওয়া হয় বাটা মোড়ে ট্রাফিক গার্ডে। বেলব্রিজ থেকে ওই মহিলাকে উদ্ধার করেন পুলিসকর্মীরা। প্রাথমিক তদন্তে অনুমান, রেলব্রিজ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্য়া করতে চেয়েছিলেন ওই মহিলা। ট্রেনে আসার অপেক্ষায় ছিলেন তিনি। হয়তো আর কয়েক মিনিট পরেই ট্রেন চলে আসত!

আরও পড়ুন: Murshidabad: গাছের ডাল থেকে ঝুলছে যুবকের দেহ, গেঞ্জিতে সাঁটা স্ত্রী ও এক যুবকের ছবি

এর আগে, একই কায়দার দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিল স্কুল পড়ুয়া। সেবারেও পুলিসের তৎপরতায় প্রাণে বেঁচে যায় সে। তদন্তে জানা যায়, অনলাইনে গেমে হেরে গিয়ে মানসিক অবসাদে ভুগছিল ওই স্কুল পড়ুয়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.