Jagdeep Dhankhar। Mamata Banerjee: রাজভবনে 'এক কাপ চা, একটা বিস্কুট'

কংগ্রেসে থাকাকালীন এক সঙ্গে কাজ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। তাই পুরনো সতীর্থর সঙ্গে এতদিন পর দেখা হওয়ায় ভালই লেগেছে বলে জানান মুখ্যমন্ত্রী। 

Updated By: Jul 13, 2022, 07:29 PM IST
Jagdeep Dhankhar। Mamata Banerjee: রাজভবনে 'এক কাপ চা, একটা বিস্কুট'

সুতপা সেন: দার্জিলিং রাজভবনে রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Governor West Bengal Jagdeep Dhankhar) সঙ্গে চা-চক্রে যোগ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata banerjee)। সেই সময় সেখানে উপস্থিত ছিলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মাও। 

বুধবার বিকেলে বেশ কিছুক্ষণ দার্জিলিং রাজভবনে সময় কাটান রাজ্যপাল এবং মুখ্যমন্ত্রী। রাজভবন থেকে বেরিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) জানান, তাঁদের মধ্য়ে কোনও রাজনৈতিক আলোচনা হয়নি। পুরোটাই সৌজন্যমূলক। মুখ্যমন্ত্রী বলেন, "একটু চা খেলাম, একটা বিস্কুট খেলাম। কোনও রাজনৈতিক আলোচনা হয়নি। পুরোটাই সৌজন্যমূলক সাক্ষাৎ।" এ রাজ্যের সাংবিধানিক এবং প্রশাসনিক প্রধান ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা।

কংগ্রেসে থাকাকালীন এক সঙ্গে কাজ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। তাই পুরনো সতীর্থর সঙ্গে এতদিন পর দেখা হওয়ায় ভালই লেগেছে বলে জানান মুখ্যমন্ত্রী। অসম সরকারের প্রশংসা করে তিনি বলেন, "আমি যখন কামাখ্যায় গিয়েছিলাম তখন খুব সাহায্য করেছিল। আমাদের একটু সম্পর্ক রাখা উচিত বলে মনে করি। অসমের অনেকেই বাংলায় থাকেন এবং বাংলার অনেকেই অসমে থাকেন। আলিপুরদুয়ার আমাদের সীমান্ত। তাই সম্পর্ক রাখা উচিত।"

একদিকে যখন দার্জিলিং রাজভবনে রাজ্যপাল-মুখ্যমন্ত্রী চা-চক্রে যোগ দিয়েছেন। তখ, সেদিনই তৃণমূলের মুখপাত্র 'জাগো বাংলা'য় জগদীপ ধনখড়কে (Governor West Bengal Jagdeep Dhankhar) বেনজির আক্রমণ করা হয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.