Cow Smuggling: পিকআপ ভ্যানে সিলিংয়ের নীচে লুকিয়ে রাখা হয়েছিল, তল্লাশি করতেই বেরিয়ে এল গরু

 দু'সপ্তাহ আগেও একই পদ্ধতিতে ধানের তুসের আড়ালে পাচারের সময় আটক করা হয় বেশ কিছু গরু

Updated By: Apr 4, 2022, 02:56 PM IST
Cow Smuggling: পিকআপ ভ্যানে সিলিংয়ের নীচে লুকিয়ে রাখা হয়েছিল, তল্লাশি করতেই বেরিয়ে এল গরু

নিজস্ব প্রতিবেদন: গরু পাচারের ছক বানচাল করল মালবাজারের ক্রান্তি ফাঁড়ির পুলিস। দুটি পিক আপ ভ্যানে ওইসব গরু পাচার করা হচ্ছিল মোট ৮ টি গরু। ওইসব গরুকে তোলা হয়েছিল আলুর লরিতে।

সোমবার সকালে শিলিগুড়ির দিক থেকে ক্রান্তি হয়ে চ্যাংড়াবান্ধার দিকে যাচ্ছিল দুটি পিকআপ ভ্যান। তাদের দেখেই আটকে দেয় পুলিস। চালককে জিজ্ঞাসা করতে সে জানায়, আলু নিয়ে যাচ্ছে। কিন্তু তল্লাশি চালাতেই আলুর বস্তার আড়াল থেকে বেরিয়ে আসে ৮টি গরু।

তল্লাশিতে দেখা যায় গাড়িতেই কাঠ দিয়ে সিলিং তৈরি করা হয়েছে। আর ওই সিলিংয়ের উপরে রেখে দেওয়া হয়েছে কয়েকটি আলুর বস্তা। সিলিংয়ের নীচে দাঁড় করিয়ে রাখা হয়েছে গরুগুলি। ওই ঘটনায় গ্রেফতার করা হয়েছে গাড়ির চালক ও খালাসিদের।

উল্লেখ্য গত দু'সপ্তাহ আগেও একই পদ্ধতিতে ধানের তুসের আড়ালে পাচারের সময় আটক করা হয় বেশ কিছু গরু। আর এবার পুলিসের চোখে ধুলো দিয়ে গরু পাচার করতে গিয়ে আবার ৮ টি গরু উদ্ধার করল ক্রান্তি ফাঁড়ির পুলিস। জানা গেছে গরু গুলো চ্যাংড়াবান্ধা হয়ে বাংলাদেশ পাচার হতো। তবে পুলিসের তৎপরতায় তা বানচাল হল। 

আরও পড়ুন-Mahisadal: খাপ পঞ্চায়েত! বিয়ে থেকে পারলৌকিক কাজ, গ্রামে না জানালেই হবে মোটা জরিমানা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.