Birbhum: মাড়গ্রামে চৌবাচ্চায় বোমা, উদ্ধার করল পুলিস

কারা বোমা মজুত করেছিল? তদন্তে পুলিস।

Updated By: Mar 26, 2022, 10:35 PM IST
Birbhum: মাড়গ্রামে চৌবাচ্চায় বোমা,  উদ্ধার করল পুলিস

নিজস্ব প্রতিবেদন: ব্যবধান মাত্র একদিনের। ফের বোমা উদ্ধার হল বীরভূমে, তাও আবার ৪ ড্রাম ভর্তি! আবার সেই মাড়গ্রামে। কারা বোমা মজুত করে রেখেছিল? তদন্তে নেমেছে পুলিস।

বগটুই গ্রামে থেকে দূরত্ব খুব বেশি নয়। এদিন মাড়গ্রামে রামপুরহাট-বিষ্ণুপুর রাজ্য সড়কে ধারে একটি নির্মীয়মাণ বাড়ি পিছনে চৌবাচ্চায় ৪ ড্রাম পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। ড্রামগুলি খড় দিয়ে চাপা দেওয়া ছিল। সন্দেহ হওয়ায় খবর দেওয়া হয় থানায়। প্রতিটি ড্রামেই ছিল বোমা! পুলিস ঘটনাস্থলে গিয়ে বোমাগুলি উদ্ধার করে।

আরও পড়ুন: Howrah: কলসেন্টারের আড়ালে প্রতারণার কারবার! বেলুড়ে গ্রেফতার ১৩

এর আগে, গতকাল শনিবার মাড়গ্রামের  ছোট ডাঙাল গ্রাম থেকে বোমা উদ্ধার হয়। খালের পাশে ৬ টি ব্যারেলের বোমাগুলি রাখা ছিল। গোপন সূত্র খবর পায় পুলিস। পাশের বগটুই গ্রামে এসে রাজ্য় পুলিসের বোমা ও বেআইনি অস্ত্র উদ্ধারের নির্দেশ দিয়ে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। ফলে পুলিসের তৎপরতাও বেড়েছে। স্রেফ বীরভূমেই নয়, রাজ্যে চলছে বিশেষ অভিযান। এমনকী, শীর্ষ পুলিস কর্তাদের ছুটিও বাতিল হয়ে গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.