Baduria: বাংলাদেশ পালাতে গিয়ে পাকড়াও, বাদুড়িয়ায় কিশোরী 'ধর্ষণকাণ্ডে' গ্রেফতার তৃতীয় অভিযুক্ত

 নির্যাতিতার কিশোরী নবম শ্রেণির ছাত্রী

Updated By: Apr 18, 2022, 04:09 PM IST
Baduria: বাংলাদেশ পালাতে গিয়ে পাকড়াও, বাদুড়িয়ায় কিশোরী 'ধর্ষণকাণ্ডে' গ্রেফতার তৃতীয় অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: বাদুড়িয়ায় কিশোরী ধর্ষণকাণ্ডে পুলিসের জালে তৃতীয় অভিযুক্ত। কামরুল আলম নামে ওই ব্যক্তিকে বসিরহাট মহকুমা আদালতে তুলে ৭ দিনে হেফাজতের আর্জি জানাল পুলিস। 

রবিবার রাতে বাংলাদেশ পালিয়ে যাওয়ার সময় সীমান্তবর্তী কাটিয়াহাট থেকে কামরুলকে গ্রেফতার করে পুলিস। সোমবার ওই ঘটনার পর ২ অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। অধরা ছিল এই কামরুল। 

পুলিস সূত্রে খবর, নির্যাতিতার কিশোরী নবম শ্রেণির ছাত্রী। সম্প্রতি তার পরিবারের পক্ষ থেকে তার সঙ্গে এক যুবকের বিয়ে ঠিক করা হয়। কিশোরীর বয়স আঠারো ছাড়ালে তাঁদের বিয়ে দেওয়া হবে। বাগদত্তা হওয়ায় দু’জনের মধ্যে মেলামেশা ছিল। গত সোমবার তাঁরা মসলন্দপুর বেড়াতে গিয়েছিল। সেখান থেকে বাড়ি ফিরতে রাত আটটা বেজে যায়। অভিযোগ, তাঁরা যখন একটা নির্জন রাস্তা দিয়ে বাড়ি ফিরছিল, সেই সময়ে তাদের পথ আটকায় কয়েকজন। যুবককে মারধর করে এবং কিশোরীকে ছিনিয়ে নিয়ে মাঠের মধ্য়ে চলে যায়। সেখানে ওই কিশোরীকে খুনের হুমকি দিয়ে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন-Baduria Gang Rape: হবু স্বামীকে মেরে ফেলার 'হুমকি', মাঠে টেনে নিয়ে গিয়ে কিশোরীকে 'গণধর্ষণ'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.