আদালতের নির্দেশে বাড়িছাড়া অত্যাচারী ছেলে-বউ, দেড় বছর পর বৃদ্ধ দম্পতিকে ঘরে ফেরাল পুলিস

বৃদ্ধ দম্পতি অভিযোগ করেন বাঁকুড়া সদর থানায়। পাশাপাশি মামলা করেন কলকাতা হাইকোর্টে

Updated By: Jun 21, 2021, 03:58 PM IST
আদালতের নির্দেশে বাড়িছাড়া অত্যাচারী ছেলে-বউ, দেড় বছর পর বৃদ্ধ দম্পতিকে ঘরে ফেরাল পুলিস

নিজস্ব প্রতিবেদন: আদালতের নির্দেশে ঘরে ফিরলেন বাঁকুড়ার স্কুলডাঙ্গার বৃদ্ধ দম্পতি বুরহান আলি ও মুততাজ বেগম। বাড়িছাড়া করা হল দম্পতির ছেলে ও বউমাকে। আদালতের রায়ে প্রায় দেড় বছর পর ঘর ফিরে পেলেন তাঁরা।

আরও পড়ুন-জন বার্লার পর সৌমিত্র খাঁ, এবার রাঢ়বঙ্গ ভেঙে আলাদা রাজ্যের দাবি জানালেন BJP সাংসদ  

বাঁকুড়া(Bankura) জেলা পরিষদের কর্মী ছিলেন বুরহান আলি। স্ত্রী মুমতাজ বেগম ছিলেন বাঁকুড়া এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জের কর্মী। কষ্ট করেই বড় করেছিলেন ছেলে আসমান আলিকে। ছেলের বিয়ের পরই সমস্যা শুরু। বৃদ্ধ ও বৃদ্ধার উপরে অত্যাচার শুরু করে ছেলে ও তার বউ। বাড়ির টয়লেট ব্যবহার করতে বাধা দেওয়া থেকে শুরু করে তাদের মেরে ফেলারও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

বাড়িতে ছেলে-বউয়ের অত্যাচারে অতিষ্ঠ হয়ে শেষপর্যন্ত আশ্রয় নেন পুরুলিয়ায় মেয়ের বাড়িতে। সেখান থেকে ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে লড়াই শুরু করেন বৃদ্ধ দম্পতি। অভিযোগ করেন বাঁকুড়া সদর থানায়। পাশাপাশি মামলা করেন কলকাতা হাইকোর্টে।

আরও পড়ুন-BJP শীর্ষ নেতৃত্বের জরুরি তলব, বুধবার ফের দিল্লি যাচ্ছেন Suvendu

সম্প্রতি কলকাতা হাইকোর্ট(Calcutta High Court) বুরহানবাবুর ছেলে ও বউকে বাড়ি থেকে বের করে ওই বৃদ্ধা দম্পতিতে ঘরে ফেরানোর নির্দেশ দেয় বাঁকুড়া পুলিসকে। আদালতের রায় পেয়েই বুরহানের ছেলে ও তার বউকে বাড়ি ছাড়ার নোটিস দেয় পুলিস।

পুলিসের নোটিস পেয়ে বাড়ি ছেড়ে চলে যায় বুরহানের ছেলে ও তার বউ। তাপরই আজ পুলিস গিয়ে বুরহান ও তাঁর স্ত্রীকে ঘরে ফিরিয়ে দেয়। বৃদ্ধ বয়সে মাথার উপরে ছাদ ফিরে পেয়ে স্বস্তির ছাপ বৃদ্ধা দম্পতির চোখমুখে। বাবা-মাকে ঘরে ফিরিয়ে দিতে পেরে খুশি বৃদ্ধা দম্পতির মেয়ে শম্পা বেগম।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.