Attack on Police: বড়দিনের উৎসবে আক্রান্ত পুলিস, ফাঁড়িতে ভাঙচুর...

পশ্চিম  মেদিনীপুরের ক্ষীরপাইয়ে আহত ৭ পুলিসকর্মী। রেহাই পেলেন না ৩ স্থানীয় বাসিন্দা! সবংয়ের নদীতে ডুবে মৃত্যু যুবকের।

Updated By: Dec 25, 2022, 09:11 PM IST
Attack on Police: বড়দিনের উৎসবে আক্রান্ত পুলিস, ফাঁড়িতে ভাঙচুর...

চম্পক দত্ত ও ই গোপী: বড়দিনের উৎসবে আক্রান্ত পুলিস। পুলিসের গাড়ি ও ফাঁড়িতে ভাঙচুর! আহত ৭। রেহাই পেলেন না ৩ স্থানীয় বাসিন্দাও। অভিযুক্তদের সঙ্গে সন্ধানে তল্লাশি চলছে। ঘটনাস্থল, পশ্চিম মেদিনীপুরের ক্ষীরপাই।

ঘটনাটি ঠিক কী? বড়দিনের রাজ্যজুড়ে উৎসবের আমেজ। দিঘায় যেমন পর্যটক ভিড় উপচে পড়ছে, তেমনি পিকনিকের আনন্দে মেতে উঠেছেন অনেকেই। পুলিস সূত্রে খবর, এদিন ক্ষীরপাইয়ের বড়মা কালী মন্দির লাগোয়া শিলাবতী নদীর তীরে পিকনিক করতে এসেছিলেন বেশ কয়েকজন যুবক। পশ্চিম মেদিনীপুরেরই ঘাটালের মনসুকা এলাকার বাসিন্দা তাঁরা। 

আরও পড়ুন: Alipurduar Murder: বড়দিনের সকালে ঘরে বৃদ্ধের রক্তাক্ত দেহ! খুন করল ছেলে?

অভিযোগ, শিলাবতী নদীর পাড়ে বসে মদ্যপান করছিলেন ওই যুবকরা। সঙ্গে মহিলাদের কটুক্তি! এরপর পিকনিক করতে আসা আরও বেশ কয়েকজন যখন প্রতিবাদ করেন, তখন দু'পক্ষের মারামারি শুরু হয়। ঘটনাস্থলে পৌঁছয় ক্ষীরপাই থানার পুলিস। তারপর? পুলিসকর্মীদেরও বেধড়ক মারধর করেন মত্ত যুবকরা। শুধু তাই নয়, পুলিসের গাড়ি ও ফাঁড়িতে ঢুকেও ভাঙচুর চালানো হয়। শেষপর্যন্ত চন্দ্রকোনা থানা ও ক্ষীরপাই ফাঁড়ি থেকে বিশাল পুলিসবাহিনী গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

এদিকে পশ্চিম মেদিনীপুরেরই সবংয়ে পিকনিক করতে গিয়ে মৃত্যু হল যুবকের। কীভাবে? এদিন বন্ধুদের সঙ্গে স্থানীয় দশগ্রাম এলাকা কেলেঘাই নদীর তীরে পিকনিক করতে যান শুভেন্দু দে নামে ওই যুবক। রান্না শেষ করে স্নান করতে নেমে নদীতে তলিয়ে যান তিনি। খবর পেয়ে নদী খোঁজাখুঁজি শুরু করেন স্থানীয় বাসিন্দা। বেশ কিছুক্ষণ পর ওই যুবকের দেহ উদ্ধার হয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.