Jalpaiguri: বালি পাচার রুখতে গিয়ে ধুন্ধুমার, হেনস্থার শিকার ৪ পুলিসকর্মী

গোপন সূত্রে খবর পেয়ে এদিন ডায়না নদীতে অভিযান চালায় বানারহাট থানার পুলিস

Updated By: Nov 16, 2021, 08:21 PM IST
Jalpaiguri: বালি পাচার রুখতে গিয়ে ধুন্ধুমার, হেনস্থার শিকার ৪ পুলিসকর্মী

নিজস্ব প্রতিবেদন: বালি-পাথর পাচারের অভিযোগ ছিল বহুদিন ধরেই। আর তা রুখতে অভিযানে গিয়েই আক্রান্ত হল পুলিস। মঙ্গলবার এনিয়ে ধুন্ধুমার জলপাইগুড়ির বানারহাট। আহত ৪-৫ পুলিসকর্মী। 

মঙ্গলবার ওই ঘটনা ঘটেছে জলপাইগুড়ির বানারহাট থানার উত্তর ধুমপাড়া এলাকায়। এখানে ডায়না নদী থেকে বালি, পাথর তুলে পাচার করে দেওয়ার অভিযোগ বহু পুরনো। এতে কাজ করে প্রভাবশালী একটি চক্র। শিলিগুড়ি থেকে জলপাইগুড়ি যাওয়ার পথে  ওদলাবাড়ি, বানারহাট-সহ বিশাল এলাকাজুড়ে বিভিন্ন নদী থেকে বালি তুলে তা বিক্রি করে দেওয়া হয়।

আরও পড়ুন-Arambagh: প্রায় ২০ মাস পরও কলেজে ঢুকতে বাধা, সোজা এসডিও-র কাছে পড়ুয়ারা

গোপন সূত্রে খবর পেয়ে এদিন ডায়না নদীতে অভিযান চালায় বানারহাট থানার পুলিস। সেই সময়ই একদল লোকের সঙ্গে পুলিসের বচসা বেধে যায়। এদের মধ্যে অনেকেই মহিলা। শুরু হয় পুলিসের সঙ্গে বচসা, ঠেলাঠেলি, ধাক্কাধাক্কি। অভিযোগ পুলিসকে আটকে রাখার চেষ্টাও করে বিক্ষোভকারীরা। গোলমালের মধ্যে পড়ে আহত হন ৪-৫ জন পুলিসকর্মী। ২টি ট্রাক্টর ও একটি ডাম্পার আটক করে পুলিস।

এদিকে, মজার বিষয় হল পুলিসের একাংশ ওই ঘটনার কথা স্বীকার করলেও জেলা পুলিস সুপার দেবর্ষী দত্ত ঘটনার কথা জানেন না বলে জানিয়েছেন। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.