Arambagh: প্রায় ২০ মাস পরও কলেজে ঢুকতে বাধা, সোজা এসডিও-র কাছে পড়ুয়ারা

এতদিন পর কলেজে এসেও ক্লাসে যেতে না পারায় ক্ষুব্ধ পড়ুয়ারা সোজা চলে যান আরামবাগের এসডিও-র কাছে

Updated By: Nov 16, 2021, 07:31 PM IST
Arambagh: প্রায় ২০ মাস পরও কলেজে ঢুকতে বাধা, সোজা এসডিও-র কাছে পড়ুয়ারা

নিজস্ব প্রতিবেদন: করোনা বিধিনিষেধের প্রায় ২০ মাস পর মঙ্গলবার রাজ্যে খুলল স্কুল-কলেজ। অধিকাংশ জায়গাতেই পড়ুয়ারা উত্সাহের সঙ্গে এসেছে শিক্ষা প্রতিষ্ঠানে। কিন্তু কলেজে এসেও কোনও কাজ হল না। ঢুকতেই দেওয়া হল না একদল পড়ুয়াকে। কলেজ গেটে দীর্ঘক্ষণ অপেক্ষা করে ফিরতে হল তাদের। তবে এনিয়ে প্রশাসনের দ্বারস্থ হলেন তারা। মঙ্গলবার আরামবাগের নেতাজি মহাবিদ্যালয়ের ঘটনা।

আরও পড়ুন-School College Reopen: প্রথম দিনে স্কুল থেকে কলেজ, কোথায় কত উপস্থিতি?

মঙ্গলবার কলেজ খোলার প্রথম দিনেই আরামবাগের নেতাজি মহাবিদ্যালয়ে হাজির হয়েছিলেন পড়ুয়ারা। কিন্তু গেটেই আটকে দেওয়া হল একদল পড়ুয়াকে। তাদের অপরাধ তাদের কারও ভ্য়াকসিন নেওয়া হয়নি। পড়ুয়াদের বক্তব্য, এখনও তাদের অনেকেরই বয়স ১৮ হয়নি। তাই ভ্য়াকসিন পাননি। সেই গেরোয় আটকে গিয়েছেন তারা।

এতদিন পর কলেজে এসেও ক্লাসে যেতে না পারায় ক্ষুব্ধ পড়ুয়ারা সোজা চলে যান আরামবাগের এসডিও-র কাছে। সেখানে তারা ভ্যাকসিনের জন্য লিখিত আবেদন করেন। পড়ুয়াদের বক্তব্য, যে সময় কলেজ থেকে ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা হয়েছিল সেই সময় তাদের বয়স আঠারো হয়নি। অনেকেই আঠারো পার করেনি। কিন্তু অনেকে এখন ১৮ পার করেছে। তারা যাতে ভ্যাকসিন পায় তার ব্যবস্থা করা হোক। এনিয়ে পদক্ষেপ নেওয়ার কথা জানান তৃণমূল ছাত্র পরিষদ নেতা আসিফ হোসেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.