Narendra Modi in Coochbehar: 'আমি সেদিন বলেছিলাম....', কোচবিহারের সভা থেকে মমতাকে ধন্যবাদ মোদীর!

মাথাভাঙায় মুখ্য়মন্ত্রীর সভা তখন শেষে। কোচবিহারে রাসমেলা মাঠে সভামঞ্চে উঠলেন মোদী। বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের সমর্থনে বাংলায় প্রচার শুরু করলেন প্রধানমন্ত্রী।

Updated By: Apr 4, 2024, 04:47 PM IST
Narendra Modi in Coochbehar: 'আমি সেদিন বলেছিলাম....', কোচবিহারের সভা থেকে মমতাকে ধন্যবাদ মোদীর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ভোটের প্রচারে বাংলায় মোদী। কোচবিহারের সভার শুরুতেই ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে! বললেন, '২০১৯ সালে এই মাঠেই সভা করতে এসেছিলাম, মাঝখানে মঞ্চ তৈরি করে মাঠটা ছোট করে দিয়েছিলেন। সেদিন আমি বলেছিলাম, দিদি আপনি ভালো করলেন না। জনতা আপনাকে জবাব দেবে। আপনারা জবাব দিয়েছেন। আজ তেমনই কিছু করেননি। মাঠ খোলা রেখেছেন। আপনাদের দেখার সৌভাগ্য হল, আমার জীবন ধন্য হয়ে গেল'।

আরও পড়ুন:  Mamata Banerjee: 'তৃণমূলে ছিল আপদ, বিজেপির সম্পদ', নাম না করে কি নিশীথকে আক্রমণ মমতার

মাথাভাঙায় মুখ্যমন্ত্রীর সভা তখন শেষ। কোচবিহারের রাসমেলা মাঠে সভামঞ্চে উঠলেন মোদী। আজ, বৃহস্পতিবার বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক হয়ে বাংলায় প্রচার শুরু করলেন মোদী। 

কোচবিহারবাসীকে বাংলায় প্রণাম জানান মোদী। বলেন, 'মা-বোন-মেয়ে আর্শীবাদ করতে এসেছেন। আপনাদের আর্শীবাদেই সারা দেশ বলছে, ফের একবার মোদী সরকার। দিল্লিতে দুর্বল সরকার নয়, শক্তিশালী সরকার দরকার। দুনিয়া বলেন, মোদী শক্তিশালী নেতা। কড়া সিদ্ধান্ত নেয়, এমন নেতা। কিন্তু আমি বলতে চাই, দেশের ভালোর জন্য মোদীকে কড়া সিদ্ধান্ত নিতে হয়'।

আরও পড়ুন:  Soumitra Khan | Sujata Mandal: প্রচারে খিচুড়ি রাঁধলেন সৌমিত্র! 'চড়াম চড়াম' ঢাক সুজাতার, অসুর বধে হাতে তুললেন ত্রিশূল...

মোদীর আরও বক্তব্য, 'মনে রাখবেন, এটা দেশের সরকার তৈরির নির্বাচন। শক্তিশালী সরকার তৈরি নির্বাচন। একুশে শতকের এই সময়ে উন্নত দেশ তৈরি সময়। ভারত যদি উন্নত হয়, তাহলে বাংলাই সবচেয়ে বেশি লাভবান হবে'। সঙ্গে বার্তা, 'তৃণমূল আপনাদের ধমকাবে, ভয় দেখাবে। ভয় পাবেন না। মোদী সরকার আছে। এই সরকার লুঠেরাদের বাঁচাতে ব্যস্ত। এবার দিনরাত মোদীকে গালি দেয়। আমি বলি দুর্নীতি সরাও, এরা বলে দুর্নীতিবাজদের বাঁচাও। এবার ভোটে তৃণমূলকে জবাব দিতে হবে'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.