Jalpaiguri Murder: ফের খুন বানারহাটে, ঘুমন্ত দাদার মাথায় ছুরির কোপ ভাইয়ের

গত মঙ্গলবার দুই নাবালিকা মেয়েকে নিগ্রহের হাত থেকে বাঁচাতে স্বামীকে পিটিয়ে খুন করেন তার স্ত্রী

Updated By: Jun 18, 2022, 07:11 PM IST
Jalpaiguri Murder: ফের খুন বানারহাটে, ঘুমন্ত দাদার মাথায় ছুরির কোপ ভাইয়ের

প্রদ্যুত্ দাস: ফের খুন বানারহাট ব্লকের গয়েরকাটায়। তিন দিনের মাথায় এবার ভাইয়ের হাতে খুন হলেন দাদা। শনিবার ভোরে ঘটনাটি ঘটে গয়েরকাটা চা বাগানের আবিস্তা লাইনে। মৃত ব্যক্তির নাম শিব্রানুস টোপ্পো (৪২)। ওই ব্যক্তিকে খুনের অভিযোগে মাইকেল কুজুর নামে একজনকে গ্রেফতার করেছে বানারহাট থানার পুলিস। মাইকেল সম্পর্কে শিব্রানুসের কাকার ছেলে। 

পুলিস ও স্থানীয় সূত্রে খবর, এদিন ভোর সাড়ে চারটা নাগাদ বাড়িতে ঘুমাচ্ছিলেন শিব্রানুস। তার ঘরের দরজা আটকানো ছিল না। অভিযোগ, সেই সময় তার প্রতিবেশী ও কাকাতো ভাই মাইকেল একটি ছুরি হাতে তার দাদার মাথায় আঘাত করে। খুনের আগে তাদের দুজনের মধ্যে একপ্রস্থ বচসাও হয় বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। বাড়ির লোকেরা টের পেয়ে শিব্রানুসকে  বীরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ধূপগুড়ি হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তার।  ধূপগুড়ি গ্রামীন হাসপাতালের চিকিৎসক তাকে মৃত হবে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে  বানারহাট থানার পুলিস। গ্রেফতার করা হয় মাইকেল কুজুরকে।

পুলিস জানিয়েছে, মৃতদেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে কীভাবে এবং কেন তার দাদাকে খুন করল ভাই সে বিষয়ে তদন্ত করছে বানারহাট থানার পুলিস। ধৃতকে আজ জলপাইগুড়ি আদালতে তোলা হয়।

উল্লেখ্য গত মঙ্গলবার দুই নাবালিকা মেয়েকে নিগ্রহের হাত থেকে বাঁচাতে স্বামীকে পিটিয়ে খুন করেন তার স্ত্রী। স্বাভাবিক ভাবেই এধরনের খুনের ঘটনায় রাতের ঘুম উড়েছে গয়েরকাটাবাসীর ।

আরও পড়ুন-Assam Flood: বন্যায় বিপর্যস্ত অসম; মৃত কমপক্ষে ৫৪, জলবন্দি ১৯ লাখ মানুষ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.