North 24 Parganas: প্রেমিককে আত্মহত্যায় প্ররোচনা, খুনের অভিযোগ দায়ের প্রেমিকার বিরুদ্ধে

প্রেমিককে আত্মহত্যার প্ররোচনা দিয়ে খুন করার অভিযোগ উঠল প্রেমিকা ও তাঁর পরিবারের বিরুদ্ধে। 

Updated By: Sep 21, 2021, 05:08 PM IST
North 24 Parganas: প্রেমিককে আত্মহত্যায় প্ররোচনা, খুনের অভিযোগ দায়ের প্রেমিকার বিরুদ্ধে
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: সম্পত্তি হাতিয়ে প্রেমিককে আত্মহত্যার প্ররোচনা দিয়ে খুন করার অভিযোগ উঠল প্রেমিকা ও তাঁর পরিবারের বিরুদ্ধে। সোমবার ঘটনাটি ঘটেছে বাগদা থানার বয়রা গ্রাম পঞ্চায়েতের কুড়ুলিয়া গ্রামে। পুলিস জানিয়েছে মৃত যুবকের নাম দীপক মন্ডল(৪১)। বাড়ি বাগদা থানার বাকসা এলাকায়।

পুলিস সূত্রে খবর, অভিযুক্ত প্রেমিকার নাম রেবা মন্ডল। সোমবার রাতে মৃত যুবকের মা অঞ্জলি মন্ডল, প্রেমিকা রেবা মন্ডল ও তার বাবা শ্যামল মন্ডল, মা পূর্ণিমা মন্ডল ও সমরেশ মন্ডললের বিরুদ্ধে বাগদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে৷

মৃত যুবকের পরিবারের লোকেরা জানিয়েছেন, বছর ১১ আগে রেবার সঙ্গে প্রেম হয় দীপকের। তারপর দীপক নিজের বাড়ি ছেড়ে কুরুলিয়া এলাকায় রেবার সঙ্গে বসবাস শুরু করেছিলেন। ওদের মধ্যে আনুষ্ঠানিক বিয়ে না হলেও কুরুলিয়াতে প্রেমিকার জন্য একটি বাড়ি বানিয়ে সেই বাড়িতেই এতদিন থাকতেন ওই যুবক। 

আরও পড়ুন, Durga Puja 2021: নরোত্তম জেলের জিভে মা লিখে দিলেন চণ্ডীমঙ্গল

যদিও সম্প্রতি তাঁদের মধ্যে বিবাদ চলছিল। সোমবার রেবা দেবীর ঘরের মধ্যে থেকে যুবকের মৃতদেহ উদ্ধার হয়। মৃত দীপকের পরিবারের দাবি, মিথ্যে প্রেমের ফাঁদে ফেলে, পরিকল্পিতভাবে সারা জীবনের সঞ্চয় বাবদ লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে তাঁকে আত্মহত্যার প্ররোচনা দিয়ে মেরে ফেলেছেন রেবা।

মৃত যুবকের মা অঞ্জলি মন্ডল বলেন, "আমার ছেলেকে রেবা ফোন করে তাঁর বাড়িতে ডাকে। এরপর ওঁর ওপর অত্যাচার করে আত্মহত্যা করতে বাধ্য করেছে অথবা খুন করেছে আমার ছেলেকে।" পুলিশ দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। পাশাপাশি অভিযুক্তদের খোঁজে তল্লাশিও শুরু করেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.