Abhishek on Dhankhar: 'কে আসলে লাল সীমারেখাটা অতিক্রম করছে, মানুষ সব দেখছে', রাজ্যপালকে পাল্টা তোপ অভিষেকের

শনিবার হলদিয়ায় দলের শ্রমিক সংগঠনের সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন,  'আমার বলতে লজ্জা লাগে বিচারব্যবস্থায় ১-২ জন এমন আছেন, যাঁরা সম্পূর্ণ যোগসাজশে তল্পিবাহক হিসাবে কাজ করছেন

Updated By: May 29, 2022, 07:29 PM IST
Abhishek on Dhankhar: 'কে আসলে লাল সীমারেখাটা অতিক্রম করছে, মানুষ সব দেখছে', রাজ্যপালকে পাল্টা তোপ অভিষেকের

নিজস্ব প্রতিবেদন: উত্তরবঙ্গে গিয়ে নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সরব হয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। রাজ্যপালের সেই মন্তব্যের পাল্টা তাঁকে নিশানা করলেন তৃণমূল নেতা।

রবিবার বাগডোগরা বিমানবন্দরে রাজ্যপাল বলেন, সাংবিধানিক সংস্থাও এরাজ্যে আক্রান্ত। বিচার ব্যবস্থার উপরে আক্রমণ খুবই নিন্দাজনক। এসএসসি দুর্নীতিতে সিবিআই তদন্তের নির্দেশ দেওয়ার জন্য একজন বিচারককে নিশানা করা হয়েছে প্রকাশ্য জনসভায়। এটা খুবই নিন্দার। এক সাংসদ লাল সীমারেখা অতিক্রম করে গিয়েছেন। এটাকে খুবই গুরুত্ব দিয়ে দেখছি। 

এনিয়ে একটি টুইট করে অভিষেক বন্দ্যোপাধ্যায় লিখেছেন, মানুষ সব দেখছে। তাঁরা জানেন কে আসলে লাল দাগটা অতিক্রম করছে।  সব সময়ে আমি সত্যিতে বিশ্বাস করি। গতকাল আমি বলেছিলাম, কিছু লোককে বাঁচানোর জন্য কলকাতা হাইকোর্টের ১ শতাংশ বিচারক কেন্দ্রের সঙ্গে হাত মিলিয়ে কাজ করছেন।

উল্লেখ্য,  শনিবার হলদিয়ায় দলের শ্রমিক সংগঠনের সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন,  'আমার বলতে লজ্জা লাগে বিচারব্যবস্থায় ১-২ জন এমন আছেন, যাঁরা সম্পূর্ণ যোগসাজশে তল্পিবাহক হিসাবে কাজ করছেন। ১ শতাংশ হবে। কিছু হলেই সিবিআই (CBI) দিচ্ছে। খুনের মামলায় স্থগিতাদেশ দিচ্ছে। শুনেছেন কোনওদিন'?

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ওই মন্তব্যের জন্য তাঁকে নিশানা করেছেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী। তিনি বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় যা বলেছেন তা তাঁর ভয়ের প্রতিফলন। যারা সংবিধান মানবে না, আইন মানবে না, দুষ্কৃতীদের কাজ করবে তাদের ভাষা ও রাজনীতিকদের ভাষা যদি এক হয়ে যায় তাহলে তা খুবই বিপজ্জনক। পাচারকারীরা আইনকে ভয় পায়। আইন অনুযায়ী কোনও কারও বিরুদ্ধে ব্যবস্থা নিলে আইনকে আক্রমণ করবে এটা মেনে নেওয়া যায় না। কেউ যদি মনে করে আইনকে মাথা নিচু করে থাকতে হবে তাহলে তা চলবে না। শাস্তি তাদের পেতেই হবে।

  আরও পড়ুন-Dhankhar On Abhishek: সীমারেখা অতিক্রম করে গিয়েছেন এক সাংসদ, নাম না করে অভিষেককে নিশানা ধনখড়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.