CM Mamata Banerjee: "নোংরা রাজনীতি", ১০০ দিনের কাজের টাকা না পেলে দিল্লিতে আন্দোলনের হুঁশিয়ারি মমতার

আগামী ৫ ও ৬ জুন রাজ্যের প্রতিটা ব্লকে আন্দোলন করবে তৃণমূল কংগ্রেস (TMC)। তৃণমূল যুব কংগ্রেস, মহিলা তৃণমূল কংগ্রেস, তৃণমূল ছাত্র পরিষদ এবং সমস্ত শাখা সংগঠন মিলে সেই আন্দোলন করবে। কেন্দ্র এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ব্লকে ব্লকে মিছিল হবে। 

Updated By: May 29, 2022, 07:13 PM IST
CM Mamata Banerjee: "নোংরা রাজনীতি", ১০০ দিনের কাজের টাকা না পেলে দিল্লিতে আন্দোলনের হুঁশিয়ারি মমতার
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: কেন্দ্রের বিজেপি (BJP) সরকার এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) বিরুদ্ধে অল আউট আক্রমণে মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। একশো দিনের কাজের টাকা না দিলে এবার সরাসরি দিল্লিতে আন্দোলনের হুঁশিয়ারি দিলেন মুখ্যমন্ত্রী। দলীয় নেতাদের জন্য নয়া কর্মসূচি ঘোষণা করলেন তিনি।

রবিবার দুর্গাপুরে যান মুখ্যমন্ত্রী। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) ফের অভিযোগ করেন, "১০০ দিনের কাজের টাকা কেন্দ্র দিচ্ছে না। ডিসেম্বর থেকে টাকা দিচ্ছে না। এটা আমাদের প্রাপ্য। নোংরা রাজনীতি করছে কেন্দ্র। ৫ মাস ধরে টাকা দিচ্ছে না।" এরপরই দলীয় নেতাদের এ নিয়ে আন্দোলনে নামার পরামর্শ দেন তৃণমূল নেত্রী।

তিনি আরও জানান, আগামী ৫ ও ৬ জুন রাজ্যের প্রতিটা ব্লকে আন্দোলন করবে তৃণমূল কংগ্রেস (TMC)। তৃণমূল যুব কংগ্রেস, মহিলা তৃণমূল কংগ্রেস, তৃণমূল ছাত্র পরিষদ এবং সমস্ত শাখা সংগঠন মিলে সেই আন্দোলন করবে। কেন্দ্র এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ব্লকে ব্লকে মিছিল হবে। এরপরই হুঁশিয়ারির সুরে মুখ্যমন্ত্রী বলেন, পরিস্থিতি না বদলালে রাজ্য থেকে দিল্লিতে গিয়ে আন্দোলন করবে তৃণমূল (TMC) উপনির্বাচনে শত্রুঘ্ন সিনহাকে জেতানোর জন্য আসানসোলের মানুষের ধন্যবাদও জানান মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.