গল্পে ব্যস্ত চিকিৎসকরা, রোগী মৃত্যুতে বারুইপুর হাসপাতালের গাফিলতির অভিযোগে ধুন্ধুমার

ফের রোগী মৃত্যুকে কেন্দ্র করে ধুন্ধুমার হাসপাতালে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে। চিকিৎসার গাফিলতির অভিযোগে ভাঙচুর করা হয় বারুইপুর হাসপাতাল। উত্তেজনা ছড়ায় এলাকায়। এরপর পুলিস এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Updated By: Nov 1, 2019, 11:29 AM IST
গল্পে ব্যস্ত চিকিৎসকরা, রোগী মৃত্যুতে বারুইপুর হাসপাতালের গাফিলতির অভিযোগে ধুন্ধুমার

নিজস্ব প্রতিবেদন: ফের রোগী মৃত্যুকে কেন্দ্র করে ধুন্ধুমার হাসপাতালে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে। চিকিৎসার গাফিলতির অভিযোগে ভাঙচুর করা হয় বারুইপুর হাসপাতাল। উত্তেজনা ছড়ায় এলাকায়। এরপর পুলিস এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সূত্রের খবর, বুধবার সন্ধেবেলায় বারুইপুরের ধপধপি এলাকার বাসিন্দা সুপর্না মিদ্যা প্রসব যন্ত্রনা নিয়ে বারুইপুর হাসপাতালে ভর্তি হন ৷ একটি কন্যাসন্তানের জন্মও দেন তিনি৷ এরপরই শুরু হয় রক্তক্ষরণ। পরিবারের অভিযোগ, বিষয়টি কর্তব্যরত নার্স ও চিকিৎসকদের বারবার জানানো হলেও তারা কোনও ব্যবস্থা নেয়নি৷ এর কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন: জগদ্ধাত্রী পুজোর মুখে চন্দননগরে উদ্ধার ১০০ কেজি পচা মুরগির মাংস

এরপরই ক্ষোভে হাসপাতাল কর্তৃপক্ষের ওপর চড়াও হন মৃতের পরিবার। তাঁদের অভিযোগ, সেই সময়ে গল্প করতেই ব্যস্ত ছিলেন ডাক্তাররা, বহুবার ডাকাডাকি৷ যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন কার্ডিয়াক অ্যারেস্টের ফলেই মৃত্যু হয়েছে ওই মহিলার৷ 

.