ট্রেনের ইঞ্জিন থেকে ধোঁয়া বেরোতে দেখে আতঙ্ক ছড়াল বর্ধমানে

ট্রেনের ইঞ্জিন থেকে ধোঁয়া বেরোতে দেখে আতঙ্ক ছড়াল বর্ধমানে। আজ সকালে আপ বর্ধমান -মালদা টাউন প্যাসেঞ্জার ট্রেনের ইঞ্জিন থেকে আচমকা ধোঁয়া বেরোতে থাকে। তখন সবে বর্ধমান স্টেশন ছেড়ে তালিত স্টেশনের দিকে যাচ্ছে ট্রেন। গলগল করে ধোঁয়া বেরোতে দেখে মাঝপথেই ট্রেন থামিয়ে দেন চালক। আতঙ্কে ট্রেন থেকে নেমে পড়েন যাত্রীরা। অগ্নি নির্বাপণ যন্ত্র দিয়ে আগুন নেভান চালকরা। প্রায় চল্লিশ মিনিট পর ছাড়ে ট্রেন।

Updated By: Apr 25, 2017, 07:29 PM IST
ট্রেনের ইঞ্জিন থেকে ধোঁয়া বেরোতে দেখে আতঙ্ক ছড়াল বর্ধমানে

ওয়েব ডেস্ক: ট্রেনের ইঞ্জিন থেকে ধোঁয়া বেরোতে দেখে আতঙ্ক ছড়াল বর্ধমানে। আজ সকালে আপ বর্ধমান -মালদা টাউন প্যাসেঞ্জার ট্রেনের ইঞ্জিন থেকে আচমকা ধোঁয়া বেরোতে থাকে। তখন সবে বর্ধমান স্টেশন ছেড়ে তালিত স্টেশনের দিকে যাচ্ছে ট্রেন। গলগল করে ধোঁয়া বেরোতে দেখে মাঝপথেই ট্রেন থামিয়ে দেন চালক। আতঙ্কে ট্রেন থেকে নেমে পড়েন যাত্রীরা। অগ্নি নির্বাপণ যন্ত্র দিয়ে আগুন নেভান চালকরা। প্রায় চল্লিশ মিনিট পর ছাড়ে ট্রেন।

অন্যদিকে, কোচবিহারে গাড়ি উল্টে জখম প্রায় ৩৮ জন পুলিস কর্মী। ২০ জনের চোট গুরুতর। কোচবিহারের ধর্মতলায় বালির ট্রাককে সাইড দিতে গিয়ে উল্টে যায় পুলিসের গাড়ি। আহতদের এমজেএন হাসপাতালে ভর্তি করা হয়েছে। মুখ্যমন্ত্রীর সফর ঘিরে কোচবিহারে তত্‍পরতা তুঙ্গে। সকালে পুলিস কর্মীদের  ডিউটি ভাগ করে বিভিন্ন স্পটে পৌছে দেওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে।

সুকমায় মাওবাদী হানায় মৃত জওয়ানদের বাড়িতে গেলেন জেলা সফররত মুখ্যমন্ত্রী

.