Paschim Bardhaman: ঘরে-উঠানে ছড়িয়ে ছিটিয়ে পড়ে ৩টি দেহ, পানাগড়ে হাড়হিম হত্যাকাণ্ড!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভরদুপুরে পানাগড়ে হাড়হিম হত্যাকাণ্ড। বাড়ির মধ্যেই উদ্ধার ৩-৩টি দেহ। ঘরে-উঠানে ছড়িয়ে ছিটিয়ে পড়ে নাতি-নাতনি ও দিদার দেহ। রহস্যমৃত্যু তরুণীর। ঝাড়খণ্ড থেকে বেড়াতে এসেছিলেন বৃদ্ধা! স্থানীয়রা ঘরের উঠানে মৃতদের পড়ে থাকতে দেখে খবর দেন পুলিসে। হেলমেটে মুখ ঢেকে বাইকে করে একজন বাড়িতে ঢোকেন সকালে! এমনটাই জানাচ্ছেন স্থানীয়রা। গোটা ঘটনায় জোরালো রহস্য। 

পশ্চিম বর্ধমান জেলার পানাগরের রেলপাড়ে সারদা পল্লিতে বাড়ি থেকে উদ্ধার হয় তিনজনের মৃতদেহ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কাঁকসা থানার পুলিস। মৃতরা হলেন ২৩ বছরের বয়সী কিশোরী সিমরন বিশ্বকর্মা, ৭০ বছরের বৃদ্ধা সীতা দেবী, ২১ বছরের যুবক সনু বিশ্বকর্মা। এদের সকলের বাড়ি ঝাড়খণ্ডে। স্থানীয়রা জানিয়েছেন, মৃতরা সকলেই পানাগড়ের রেল পাড়ে এক ব্যক্তির বাড়িতে বেড়াতে এসেছিলেন। এরপরই এদিন দুপুর ১২টা নাগাদ প্রতিবেশীরা বাড়ির উঠানে একজনকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। বাকিদের ঘরের ভিতর মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। 

পুলিসকে খবর দিলে, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। এলাকাবাসীরা জানাচ্ছেন, আজ সকালে একজন বাইকে করে মাথায় হেলমেট পরা অবস্থায় তাঁদের বাড়িতে ঢোকেন। কিছুক্ষণ পরই বাড়ি থেকে বেরিয়ে যায়। খুনের সঙ্গে সেই ঘটনার কোনও যোগসূত্র আছে কিনা, তদন্ত শুরু করেছে পুলিস। কে বা কারা বাড়ি ঢুকে খুন করেছে, তার সঠিক তথ্য জানা যায়নি। পুলিস ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করার পাশাপাশি তদন্তে শুরু করেছে। পরিবারের সদস্যরা জানিয়েছেন, যাদের মৃত্যু হয়েছে, তাদের সকলের মোবাইল ফোন খুঁজে পাওয়া যাচ্ছে না। বাড়িতে কেউ না থাকার সুযোগ কোনও দুষ্কৃতী তাদের ৩ জনকে খুন করেছে বলে মনে করছে পরিবার।

আরও পড়ুন, Malda: সম্ভোগের চেষ্টা বউমাকে, প্রতিবাদ করায় খুন করে ফেরার সপরিবারে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

English Title: 
Paschim Bardhaman brutal murder 3 bodies recovered in Panagarh
News Source: 
Home Title: 

ঘরে-উঠানে ছড়িয়ে ছিটিয়ে পড়ে ৩টি দেহ, পানাগড়ে হাড়হিম হত্যাকাণ্ড!

Paschim Bardhaman: ঘরে-উঠানে ছড়িয়ে ছিটিয়ে পড়ে ৩টি দেহ, পানাগড়ে হাড়হিম হত্যাকাণ্ড!
Yes
Is Blog?: 
No
Section: