দলীয় কর্মীদের মারধর, পরেশ পালকে বার্তা দিতে অঘোষিত চা চক্র বেলেঘাটা-ফুলবাগানে

গত ১৭ ফেব্রুয়ারী বিজেপির দলীয় কর্মীরা এই এলাকাতেই আক্রান্ত হয়েছিলেন। এলাকার দাপুটে নেতা পরেশ পালের বিরুদ্ধে এই আক্রমণের ঘটনায় জড়িত থাকার অভিযোগও উঠেছে।

Updated By: Feb 20, 2021, 11:19 AM IST
দলীয় কর্মীদের মারধর, পরেশ পালকে বার্তা দিতে অঘোষিত চা চক্র বেলেঘাটা-ফুলবাগানে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: হঠাৎই জায়গা বদল। ইকো পার্ক ছেড়ে বেলেঘাটায় মর্নিং ওয়াক। চা চক্রও বেলেঘাটায়। ফুলবাগানে বসেছিল চায়ের আসর। পুরোটাই পরেশ পালকে বার্তা দিতে। অন্তত এমনটাই বলছেন দিলীপ ঘোষ। গত বৃহস্পতিবার ফুলবাগানে আক্রান্ত হন বিজেপি নেতাকর্মীরা। বেধড়ক মারধর করা হয় উত্তর কলকাতা বিজেপি জেলা সভাপতি শিবাজি সিংহ রায়কে। অভিযোগের আঙুল ওঠে তৃণমূল বিধায়ক পরেশ পালের অনুগামীদের দিকে। 

গত ১৭ ফেব্রুয়ারী বিজেপির দলীয় কর্মীরা এই এলাকাতেই আক্রান্ত হয়েছিলেন। এলাকার দাপুটে নেতা পরেশ পালের বিরুদ্ধে এই আক্রমণের ঘটনায় জড়িত থাকার অভিযোগও উঠেছে। তাই কিছুটা পরিকল্পিত ও কিছুটা অপরিকল্পিত ভাবে আজ নিজের গোটা সকালটাই পরেশ পালের বিধানসভা কেন্দ্রে থাকলেন দিলীপ ঘোষ।

আরও পড়ুন:  'চক্রান্ত করে ফাঁসানো হলে আন্দোলনে নামব' কোকেন-সহ BJP নেত্রীর গ্রেফতারে মন্তব্য Dilipএর

প্রতিদিনের প্রিয় মর্নিংওয়াক ডেস্টিনেশন ইকোপার্কের বদলে আজ দিলীপ ঘোষ প্রাতঃভ্রমণ করলেন বেলেঘাটার সুভাষ সরোবরে। তারপর সেখান থেকে দলীয় কর্মীদের নিয়ে চলে এলেন ফুলবাগান মেট্রো স্টেশনের পাশে একটি চায়ের দোকানে। পাতা হল চেয়ার। দল বেঁধে বসে পড়লেন কর্মীরা। জমে গেল ভিড়। অথচ কাল ঘোষিত কর্মসূচিতে এই চা চক্রের কোনও উল্লেখই ছিল না। জি ২৪ ঘণ্টাকে দেওয়া সাক্ষাৎকারেও বিষয়টি অস্বীকার করলেন না দিলীপ ঘোষ। বুঝিয়ে দিলেন, সারপ্রাইজ চায়ে পে চর্চায় তিনি এখানকার আক্রান্ত কর্মীদের মনোবল বাড়াতেই এসেছেন। 

.