কে কোথা থেকে আসছে, ঢুকছে, এটাও তো অনুুপ্রবেশকারী, বিজেপিকে খোঁচা পার্থর

আগামী বছর বিধানসভা নির্বাচনে ২০০টি আসন জয়ের টার্গেট নিয়েছে ভারতীয় জনতা পার্টি। 

Updated By: Mar 3, 2020, 11:22 PM IST
কে কোথা থেকে আসছে, ঢুকছে, এটাও তো অনুুপ্রবেশকারী, বিজেপিকে খোঁচা পার্থর

নিজস্ব প্রতিবেদন: কে কোথা থেকে আসছে, ঢুকছে, এটাও তো অনুপ্রবেশকারী। মঙ্গলবার বিকালে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের জীবনতলার রোকেয়া মহাবিদ্যালয় মাঠে সরকারি অনুষ্ঠানের পর এভাবেই বিজেপিকে নিশানা করলেন পার্থ চট্টোপাধ্যায়।

তৃণমূলের মহাসচিব বলেন, ''সংবিধান সংকটে​ তখন রক্ষা করছে কে?মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলার কৃষ্টি সংস্কৃতি ঐতিহ্য সংকটে,তখন রক্ষা করছে কে? মমতা বন্দ্যোপাধ্যায়। এতো উন্নয়ন চারিদিকে, এগিয়ে নিয়ে যাচ্ছে কে? তার নাম মমতা বন্দ্যোপাধ্যায়। তাই মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করা মানে, বাংলাকে আক্রমণ করা।'' 

আগামী বছর বিধানসভা নির্বাচনে ২০০টি আসন জয়ের টার্গেট নিয়েছে ভারতীয় জনতা পার্টি। সেই প্রসঙ্গে পার্থর খোঁচা, রাজ্যে বিরোধী আছে নাকি! ২৯৪টা করছে না কেন?এটাও টার্গেট করুক। আগে ২৯৪ টা প্রার্থী গুনুক। শীত গ্রীষ্ম বর্ষা মমতাই ভরসা।

এদিনের অনুষ্ঠানে পার্থ চট্টোপাধ্যায় বলেন,''বাংলার গর্ব রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলার মহিলাদের জন্য তিনি যে কাজ করেছেন, বিশ্বের কোথাও এমন কাজ হয়নি। তৃণমূল কংগ্রেসের স্বার্থে নয়,বাংলার স্বার্থে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতকে শক্ত করতে হবে।'' এদিনের অনুষ্ঠানে প্রায় ১১ হাজার মহিলাকে বিভিন্ন রকম আর্থিক সহায়তা প্রদান করা হয়। উপভোক্তাদের হাতে অনুদান তুলে দেন শিক্ষামন্ত্রী। এর পাশাপাশি ১০০টি পরিবারকে পাট্টা বিলি করা হয়। ২০ টি পরিবারকে জননী সুরক্ষা ও​ বুলবুল বিধ্বস্ত পরিবারের হাতে তুলে দেওয়া হয় সরকারি সাহায্য। তপশিলি জাতি-উপজাতির  ছাত্র-ছাত্রীদের শংসাপত্র সহ বিভিন্ন সরকারি সাহায্য প্রদান করা হয়।

আরও পড়ুন- দলের অসুস্থ পুরপ্রধানকে রবীন্দ্রসংগীত শোনার পরামর্শ পর্যটনমন্ত্রী গৌতম দেবের

 

.