Bhangar: "ছাপ্পা যারা করেছে তাদের ধন্যবাদ", বললেন তৃণমূল নেতা; পঞ্চায়েতে দেখে নেব: আরাবুলের হুঁশিয়ারি

'পঞ্চায়েতটা আমাদের ব্যক্তিগত ভোট'

Updated By: Feb 28, 2022, 09:25 PM IST
Bhangar: "ছাপ্পা যারা করেছে তাদের ধন্যবাদ", বললেন তৃণমূল নেতা; পঞ্চায়েতে দেখে নেব: আরাবুলের হুঁশিয়ারি

নিজস্ব প্রতিবেদন: রবিবারের পুরভোটে যখন শাসক দলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগে সরব বিরোধীরা। তখন পাল্টা হুঁশিয়ারি দিলেন ভাঙড়ের তৃণমূল (TMC) নেতা আরাবুল ইসলাম (Arabul Islam)। একযোগে বিরোধীদের 'দেখে নেওয়ার' হুঁশিয়ারি দিলেন তিনি। তার সুরেই 'ভুয়ো ভোটার'দের ধন্যবাদ জানালেন ভাঙড়ের আরও এক পঞ্চায়েত প্রধান। 

শাসক দলের বিরুদ্ধে পুরভোটে সন্ত্রাস এবং ছাপ্পা ভোটের অভিযোগে সোমবার রাজ্যজুড়ে ১২ ঘণ্টার বনধের ডাক দেয় বিজেপি (BJP)। বিজেপির ডাকা এই বনধের প্রতিবাদে পথে নামে তৃণমূল কংগ্রেস (TMC)। ভাঙড়ে মিছিল করেন আরাবুল ইসলামরা (Arabul Islam)। এরপর একটা থেকে বিরোধীদের উদ্দেশ্যে কড়া বার্তা দেন প্রাক্তন বিধায়ক। তিনি বলেন, "আমরা শুধু একটা টোকেন প্রতিবাদ জানালাম। প্রয়োজন হলে রাস্তায় নামব। ভাঙড়ে যারা বিজেপি, সিপিএম, আইএসএফ করছে তারা বাড়ি থেকে বের হতে পারবে না। এখনও হুঁশিয়ারি দিয়ে বলছি সাবধান হয়ে যাও। এলাকা থেকে বের হতে পারবে না। তৃণমূল কর্মীরা বিধানসভা ভোটে হয়ত হেরেছে। কিন্তু পঞ্চায়েত ভোটে দেখে নেব কত ক্ষমতা।" 

আরাবুল ইসলামের (Arabul Islam) পাশে দাঁড়ান ভাঙড়ের ভোগালি ২ গ্রাম পঞ্চায়েতের প্রধান মোদাসের হোসেন। প্রাক্তন বিধায়কের সুর ধরেই তিনি বলেন, "আরাবুল ভাই যেটা বলেছেন সঠিক কথা বলেছেন। ছাপ্পা তো দূরের কথা, এখানে কোনও প্রার্থী দাঁড়াবে না। পঞ্চায়েতটা আমাদের ব্যক্তিগত ভোট। কারণ এটা প্রধান এবং সদস্যদের ভোট। অতএব লড়াইটা মারমুখী হবে। যাতে কোনও প্রার্থী না হতে পারে সেদিকে নজর রাখব। আর ছাপ্পা যারা করেছে, আমার তরফ থেকে তাঁদের ধন্যবাদ জানাই। যদি করে থাকে তাহলে ঠিক করেছে।"

আরও পড়ুন: Municipal Election 2022: রাজ্যের ২ বুথে আবার ভোট, কোথায় কোথায় জেনে নিন

আরও পড়ুন: Anish Khan Murder: 'আনিসেরও ব্যাকগ্রাউন্ড খতিয়ে দেখতে হবে', সরব নির্মল মাজি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.