কান্দিতে তৃণমূল কর্মী খুনে ধৃত ১

প্রসঙ্গত, মঙ্গলবার সন্ধ্যায় বাইকে করে বাড়ি ফিরছিলেন মুর্শিদাবাদের কান্দির মাধুনিয়া মোড়ের বাসিন্দা গৌরাঙ্গ মণ্ডল। তিনি এলাকায় তৃণমূল কর্মী বলেই পরিচিত। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আচমকাই গৌরাঙ্গকে লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। 

Updated By: Mar 6, 2019, 12:06 PM IST
কান্দিতে তৃণমূল কর্মী খুনে ধৃত ১

নিজস্ব প্রতিবেদন: কান্দির তৃণমূল কর্মী খুনের ঘটনায় এক জনকে গ্রেফতার করা হল।ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মঙ্গলবারই নিহত তৃণমূল কর্মীর পরিবারের তরফে চার জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়।

 

 

আরও পড়ুন: মতুয়াদের অধিকার ও বড়মা, অবসান একটা যুগের

প্রসঙ্গত, মঙ্গলবার সন্ধ্যায় বাইকে করে বাড়ি ফিরছিলেন মুর্শিদাবাদের কান্দির মাধুনিয়া মোড়ের বাসিন্দা গৌরাঙ্গ মণ্ডল। তিনি এলাকায় তৃণমূল কর্মী বলেই পরিচিত। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আচমকাই গৌরাঙ্গকে লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। বাইক থেকে ছিটকে পড়ে যান তিনি। অভিঘাতে চোটও লাগে গৌরাঙ্গের। এরপরই দুষ্কৃতীরা কাছে গিয়ে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তাঁকে গুলি করে।

আরও পড়ুন: শেষযাত্রায় বড়মা, রাষ্ট্রীয় মর্যাদায় আজ শেষকৃত্য

বুকে, পেটে গুলি লাগে গৌরাঙ্গের। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। পরে খবর পেয়ে পুলিস গিয়ে দেহ উদ্ধার করে। গৌরাঙ্গের পরিবারের তরফে চার জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। তাদের মধ্যে এক জনকে বুধবার সকালে গ্রেফতার করে পুলিস। তবে কী কারণে খুন, তা এখনও স্পষ্ট নয়। গৌরাঙ্গ খুনের পিছনে কোনও রাজনৈতিক কারণ রয়েছে নাকি নেহাতই ব্যক্তিগত শুত্রুতার জেরে খুন, তা খতিয়ে দেখছে পুলিস।

 

.