কুপিয়ে গুলি করে খুন, আহত আরও এক

  মুর্শিদাবাদের হরিহরপাড়ায় বেনজির দুষ্কৃতী তাণ্ডব। ভরসন্ধেয় দুই স্কুটার আরোহীকে ধারালো অস্ত্র দিয়ে কোপ। মৃত্যু নিশ্চিত করতে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে চম্পট দেয় দুষ্কৃতীরা।

Updated By: Sep 11, 2018, 01:07 PM IST
কুপিয়ে গুলি করে খুন, আহত আরও এক

নিজস্ব প্রতিবেদন:   মুর্শিদাবাদের হরিহরপাড়ায় বেনজির দুষ্কৃতী তাণ্ডব। ভরসন্ধেয় দুই স্কুটার আরোহীকে ধারালো অস্ত্র দিয়ে কোপ। মৃত্যু নিশ্চিত করতে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে চম্পট দেয় দুষ্কৃতীরা।

আরও পড়ুন:  পাত্রী দেখতে গিয়ে তাঁর বাড়িতে বারাকপুরের পাত্র যা ঘটালেন, তা এই রাজ্যে কেন দেশে কোথাও আগে ঘটেনি!

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,সোমবার সন্ধ্যায়   বন্ধু আসেদ শেখকে নিয়ে স্কুটারে বাড়ি ফিরছিলেন মইনুল শেখ। দস্তুরপাড়া গ্রামে ঢোকার মুখেই হামলা চালায় দুষ্কৃতীরা।  অভিযোগ, প্রথমে ধারালো অস্ত্র দিয়ে মইনুল শেখকে এলোপাথাড়ি কোপানো হয়। বাদ যান না স্কুটারের পিছনে বসে থাকা আসেদ শেখও।

আরও পড়ুন: পর্দাফাঁস! মোমোকাণ্ডে রাজ্যে প্রথম গ্রেফতারি, ধৃত সম্ভ্রান্ত পরিবারের মেধাবী ইঞ্জিনিয়ারিং ছাত্র! জানেন কেন তিনি করেছেন এমন কাজ?

রক্তাক্ত অবস্থায় তাঁরা স্কুটার থেকে পড়ে গেলে,  পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয় বলে অভিযোগ। ভরসন্ধ্যায় ঘিঞ্জি রাস্তায় এই ঘটনায় স্তম্ভিত সকলেই। গুলির শব্দ শুনতে পেয়েই  ছুটে আসেন স্থানীয়রা।  আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে। কিন্তু পথেই মৃত্যু হয় মইনুল শেখের। গুরুতর আহত হয়েছেন অপর স্কুটার আরোহী আসেদ শেখ। তিনি মুর্শিদাবাদ মেডিক্যালে ভর্তি। কিন্তু কী কারণে হামলা? তদন্তে পুলিস।

.