নারী নিরাপত্তায় বাড়তি জোর ব্যারাকপুর পুলিসের, নববর্ষ থেকে দক্ষিণেশ্বরে মোতায়েন উইনার্স বাহিনী

নারী সুরক্ষা আরও মজবুত করতে, ইভটিজিং এবং শ্লীলতাহানি রুখতে কলকাতা পুলিসের উইনার্স বাহিনীর ধাঁচে জেলা পুলিসের উদ্যোগে ব্যারাকপুরে শুরু হল উইনার্স বাহিনী। 

Updated By: Apr 15, 2022, 04:08 PM IST
নারী নিরাপত্তায় বাড়তি জোর ব্যারাকপুর পুলিসের, নববর্ষ থেকে দক্ষিণেশ্বরে মোতায়েন উইনার্স বাহিনী
নিজস্ব ছবি

নিজস্ব প্রতিবেদন: মহিলাদের নিরাপত্তা সুনিশ্চিত করতে কালো পোশাক পরে মোটরবাইকে নজরদারি চালাচ্ছে পুলিসের মহিলা বাহিনী। কলকাতা পুলিস, শিলিগুড়ি কমিশনারেটের পর এবার ব্যারাকপুর কমিশনারেটেও উইনার্স বাহিনী। নারী সুরক্ষা আরও মজবুত করতে, ইভটিজিং এবং শ্লীলতাহানি রুখতে কলকাতা পুলিসের উইনার্স বাহিনীর ধাঁচে জেলা পুলিসের উদ্যোগে ব্যারাকপুরে শুরু হল উইনার্স বাহিনী। 

বাংলা নববর্ষের প্রথম দিন দক্ষিণেশ্বর কালী মন্দির থেকে উইনার্স টিম এর যাত্রা শুরু হল। ২১ জন সদস্যের এই মহিলা পুলিস বাহিনী গোটা ব্যারাকপুর শিল্পাঞ্চলে মটরবাইকে করে ঘুরে বেড়াবে এবং মহিলাদের সঙ্গে কোন রকম অপ্রীতিকর ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে তারা অ্যাকশন নেবে এবং স্থানীয় থানাকে ইনফর্ম করবে। 

এদের পরনে থাকবে কালো পোশাক, মাথায় কালো হেলমেট এবং চোখে কালো সানগ্লাস। যেখানেই মহিলারা সমস্যায় পড়বে, তাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দেবে এই মহিলা বাইক বাহিনী। বিশেষ করে স্কুল, কলেজ, বাজার এবং রাস্তায় ঘুরবে এরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

 

.