North Dinajpur: ভয়ঙ্কর মর্মান্তিক! মায়ের ওষুধ 'জীবন কাড়ল' শিশুপুত্রের

খিচুড়ি খাওয়ানোর পর থেকেই বমি করতে শুরু করে ৩ বছরের ওই শিশু। বমির মধ্যেই নিজের আয়রনের ওষুধের বেশ কয়েকটি দেখতে পান ওই শিশুর মা। 

Updated By: Mar 11, 2022, 06:01 PM IST
North Dinajpur: ভয়ঙ্কর মর্মান্তিক! মায়ের ওষুধ 'জীবন কাড়ল' শিশুপুত্রের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ভয়ঙ্কর মর্মান্তিক! খেলাচ্ছলে মায়ের ওষুধ খেয়ে ফেলেছিল ৩ বছরের শিশু। পরিণতি হল মর্মান্তিক। মায়ের আয়রনের ওষুধ (Iron Medicine) খেয়ে মৃত্যু (Death) হয়েছে ওই শিশুর।

জানা গিয়েছে, মৃত শিশুর নাম আনন্দ কোড়া। বাড়ি উত্তর দিনাজপুরের (North Dinajpur) হেমতাবাদ থানার ডেহুচি গ্রামে। বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ বাড়িতে ৩ বছরের শিশুকে রেখে মা কালী কোড়া অঙ্গনওয়াড়ি কেন্দ্রে খিচুড়ি আনতে গিয়েছিলেন। খিচুড়ি এনে ছেলেকে খাওয়ানও তিনি। কিন্তু খিচুড়ি খাওয়ানোর পর থেকেই বমি করতে শুরু করে ৩ বছরের ওই শিশু। বমির মধ্যেই নিজের আয়রনের ওষুধের বেশ কয়েকটি দেখতে পান ওই শিশুর মা। এরপরই সন্দেহ হওয়াতে তিনি ঘরে গিয়ে দেখেন যে বিছানার উপর রাখা তাঁর আয়রনের ওষুধ খেয়ে ফেলেছে ছেলে।

সঙ্গে সঙ্গেই শিশুপুত্রকে নিয়ে হেমতাবাদ স্বাস্থ্যকেন্দ্রে ছোটেন তিনি। সেখান থেকে ওই শিশুকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। সেখানেই চিকিৎসারত অবস্থায় শুক্রবার বেলা ১২টা নাগাদ ওই শিশুর মৃত্যু হয়। এই মর্মান্তিক ঘটনায় ডেহুচি গ্রামে নেমে এসেছে শোকের ছায়া।

আরও পড়ুন, Credit Card: ব্যাঙ্ক থেকেই ফোন! 'রিওয়ার্ড' দেওয়ার নামে ক্রেডিট কার্ড নিয়ে ভয়ঙ্কর জালিয়াতি

Cyber Crime: প্রতি মিনিটে গায়েব ৮ হাজার, লুট সাড়ে ৪ লাখ! জার্মানিতে বসেই হ্যাক 'অ্যাকাউন্ট ম্যানেজার'

Saltlake Bus Racing: ছিটকে একজন চাকার তলায়, আরেকজন রাস্তায়, সল্টলেকে বাসের রেষারেষিতে ভয়ঙ্কর ঘটনা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.