Narendrapur: ইফতারপার্টি-র খাবার খেয়ে অসুস্থ প্রায় ২০০ জন, অনেকেই ভর্তি হাসপাতালে

পরিস্থিতি সামাল দিতে স্থানীয় একটি প্রাইমারি স্কুলে একটি অস্থায়ী স্বাস্থ্যশিবির খোলা হয়েছে

Updated By: Apr 18, 2022, 12:56 PM IST
Narendrapur: ইফতারপার্টি-র খাবার খেয়ে অসুস্থ প্রায় ২০০ জন, অনেকেই ভর্তি হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: ইফতার পার্টির খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়লেন শতাধিক মানুষ। দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরের উখিলায় ওই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। অসুস্থ অনেককেই হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

ঘটনাটি শনিবার সন্ধের। এদিন সন্ধেয় স্থানীয় একটি মসজিদে একটি ইফতার পার্টির আয়োজন করা হয়। সেখানে ইফতার করতে আসেন স্থানীয় মানুষজন। সাবির গায়েন নামে এক যুবক বলেন, সেদিন সন্ধেয় কিছু না হলেও ভোরে দিকে অনেকেরই পেটে ব্যথা, বমি ও পায়খানা শুরু হয় যায়। এভাবেই অসুস্থ হয়ে পড়েন প্রায় দুশো জন।

এদিকে, পরিস্থিতি সামাল দিতে স্থানীয় একটি প্রাইমারি স্কুলে একটি অস্থায়ী স্বাস্থ্যশিবির খোলা হয়েছে। সেখানেই ওইসব মানুষজনকে পরীক্ষা করে দেখছেন চিকিত্সকেরা। যাদের অসুস্থতা বেশি তাদের পাঠিয়ে দেওয়া হচ্ছে কেপিসি, বাঙ্গুর, বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতাল ও সুভাসগ্রাম গ্রামীণ হাসপাতালে।

এনিয়ে বারুইপুরের ACMOH বলেন, গতকাল এখানে একটি ফুট পয়জনিংয়ের ঘটনা ঘটেছে। গতকাল ৮৬ জনের চিকিত্সা হয়েছে। আজ  ৫৬ জনকে দেখা হয়েছে। কয়েকজনকে আসেপাশের হাসপাতালে ভর্তি করা হয়েছে। মূলত বমি, পেট ব্যথা,জ্বরের উপসর্গ নিয়েই মানুষজন এখানে আসছেন। 

আরও পড়ুন-'কেরালার পরিস্থিতি দেশের জন্য সমস্যা', স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে দরবার BJP-র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.