Joynagar Murder | Naushad Siddiqui : 'ওদের বাড়ি-ঘর পুড়ে গিয়েছে, গুলিতে মরেছে, আপনি হাসছেন'!

জয়নগরে যাওয়ার পথে এবার পুলিসি বাধার মুখে নওশাদ সিদ্দিকী। গোচরণের স্টেশনের কাছে আটকানো হল ভাঙড়ের বিধায়ককে।

Updated By: Nov 14, 2023, 07:26 PM IST
Joynagar Murder | Naushad Siddiqui : 'ওদের বাড়ি-ঘর পুড়ে গিয়েছে, গুলিতে মরেছে, আপনি হাসছেন'!

পিয়ালী মিত্র: 'ওদের বাড়ি-ঘর পুড়ে গিয়েছে, গুলিতে মরেছে আপনি হাসছেন'! জয়নগরে যাওয়ার পথে এবার পুলিসের বাধার মুখে নওশাদ সিদ্দিকী। গোচরণ স্টেশনে আটকানো হল ভাঙড়ের বিধায়ককে। উঠল 'গো-ব্যাক' স্লোগান। 

আরও পড়ুন:  Joynagar Murder: মিথ্যে মামলায় জড়িয়ে দেওয়ার বদলা! জয়নগরে তৃণমূল নেতা খুনে চাঞ্চল্যকর তথ্য

মিথ্যা মামলায় ফাঁসানোর বদলা নিতেই তৃণমূল নেতাকে খুন? জয়নগরকাণ্ডে পুলিসের হাতে বিস্ফোরক তথ্য। নেপথ্যে আনিসুর-সহ আরও কয়েকজন। অভিযোগ, তাঁদের বিভিন্ন সময়ে মিথ্যা মামলায় ফাঁসিয়েছিলেন নিহত সইফুদ্দিন লস্কর। সেকারণেই তাঁকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করা হয়। শেষপর্যন্ত সুপারি কিলারকে দিয়ে খুন করা হয় ওই তৃণমূল নেতাকে।

চুপ করে বসে নেই বিরোধীরা। এদিন সড়কপথে জয়নগরের উদ্দেশ্যে রওনা দেন নওশাদ সিদ্দিকী। এরপর গোচরণ স্টেশনে ঢোকার মুখে যখন আটকানো হয়, তখন পুলিসের সঙ্গে রীতিমতো বচসায় জড়িয়ে পড়েন তিনি। নওশাদ বলেন, 'আটকাচ্ছে। আমি বলি, কোন আইনে বলেই আটকাচ্ছেন? বলতে পারছে না। বলছে. আমাদের ইচ্ছা হচ্ছে পুলিসের। আমরা আইন তৈরি করি।  আমাদের আইন নিয়ে ভুল বোঝালে হবে না তো। কিছুই দেখাতে পারছে না'।

ভাঙড়ের বিধায়ক জানান, 'সইফুদ্দিন ভাই, যাকে গুলি করে মেরেছে, তার বাড়ি যেতাম। এবং যেখানে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে, যাদের বাড়িতে অগ্নিসংযোগ হয়েছে। গতরাত থেকে এখনও পর্যন্ত তারা কিছু খেতে পারেনি। বাচ্চা ছেলেরা আছে, বাড়ি পুড়িয়ে দেওয়া হয়েছে। তাঁরা কিছু খেতে পারছে না, খাবার নাই। রাজ্য সরকার এত অপদার্থ! আমাদের বিরোধীদের আটকানো হচ্ছে,  ওদের ন্যূনতম খাবারের ব্যবস্থাটুকু করুক'। 

এদিকে নিজেদের অবস্থানে অনড় পুলিসও। কর্তব্যরত এক পুলিস আধিকারিককে নওশাদ বলেন, 'ওদের বাড়ি-ঘর পুড়ে গিয়েছে, গুলি মরেছে, আপনি হাসছেন! আমরা ভাইয়ের গিয়েছে, আপনার পরিবারের যায়নি তো। আপনার পরিবারের গেলে বুঝতে পারতেন'!

এর আগে, ঘরছাড়াদের সঙ্গে নিয়ে বাম প্রতিনিধিদলকেও গ্রামে ঢুকতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। পুলিসের সঙ্গে রীতিমতো ধস্তাধস্তিতে জড়ান সুজন চক্রবর্তী, কান্তি গঙ্গোপাধ্যায়, শমীক লাহিড়িরা।

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম সইফুদ্দিন লস্কর। জয়নগরের বামনগাছি অঞ্চলের তৃণমূলের সভাপতি ছিলেন তিনি। স্ত্রী সেরিফা বিবি লস্কর বামনগাছি গ্রাম পঞ্চায়েতের রাজ্যের শাসকদলেরই পঞ্চায়েতের প্রধান।

আরও পড়ুন:  রাস্তায় পড়ে টাকা, কুয়োতে নাবালিকার দেহ, ঘটনা ঘিরে রহস্য!

ঘড়িতে তখন  পাঁচটা নাগাদ। গতকাল, সোমবার ভোরে স্থানীয় একটি মসজিদে নমাজ পড়তে যাচ্ছিলেন সইফুদ্দিন। অভিযোগ, মাঝ-পথে তাঁকে ঘিরে ঘরে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি আওয়াজ শুনে ছুটে আসেন আশেপাশে লোকজন। রক্তাক্ত অবস্থায়  হাসপাতালে নিয়ে গেলে, ওই তৃণমূল নেতাকে মৃত লে ঘোষণা করেন চিকিৎসকরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.