Narendra Modi in Dhupguri: এবার আক্রান্ত NIA; 'দুর্নীতিবাজদের খোলা লাইসেন্স দিতে চায় তৃণমূল', তোপ মোদীর

ভোটের প্রচারে ফের বাংলায়। ধুপগুড়ির জনসভায় মোদী বলেন,  'কিছুদিন আগেই জলপাইগুড়িতে ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। যাঁরা আপনজনদের হারিয়েছেন, তাঁদের প্রতি সমবেদনা জানাই। প্রার্থনা করি, আহতেরা দ্রুত সুস্থ হয়ে উঠুন'।

Updated By: Apr 7, 2024, 05:19 PM IST
Narendra Modi in Dhupguri: এবার আক্রান্ত NIA; 'দুর্নীতিবাজদের খোলা লাইসেন্স দিতে চায় তৃণমূল', তোপ মোদীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ভোটের প্রচারে ফের বাংলায় মোদী। ধুপগুড়ির সভা থেকে ঝড়ে নিহতদের পরিবারকে সমবেদনা জানালেন তিনি। সঙ্গে বার্তা, 'সবাইকে সঙ্গে নিয়ে, সবার বিশ্বাস অর্জন করে, সবার উন্নয়নই বিজেপির লক্ষ্য'।

আরও পড়ুন:  Mamata Banerjee on NIA: 'মধ্যরাতে মহিলারা ঘুমাচ্ছে, চলে গেল এনআইএ, আবার মা-বোনেদের নামেই ডাইরি করেছে'

আর বেশি দেরি নেই। ১৯ এপ্রিল প্রথম দফাতেই ভোট জলপাইগুড়িতে। গতবার এই কেন্দ্রটি হাতছাড়া হয়েছিল তৃণমূলের। জলপাইগুড়ির সাংসদ নির্বাচিত হন বিজেপি প্রার্থী হন বিজেপি প্রার্থী জয়ন্ত কুমার রায়। এবারও তিনিই প্রার্থী।

এদিন ধুপগুড়িতে  মোদী বলেন, 'পুরো বাংলায় একটাই আওয়াজ শোনা যাচ্ছে, ফের একবার মোদী সরকার। এই ভোট শুধুমাত্র একজন সাংসদ নির্বাচনের নয়। শক্তিশালী ভারত তৈরির জন্য একটি শক্তিশালী সরকার গড়ার ভোট। যত শক্তিশালী কেন্দ্রের সরকার হবে, বিশ্বের ভারতের উপর ভরসাও তত শক্তিশালী হবে। তত বেশি বিনিয়োগ আসবে, কারখানা হবে। বিদেশি পর্যটক আসবে'। জানান, 'পর্যটনের উন্নয়নের জন্যই জি ২০ সম্মেলন আয়োজন করেছিল বিজেপি সরকার'।

এদিকে ভোটের প্রচারে বঞ্চনার কেন্দ্র নিশানা করছেন মমতা বন্দ্য়োপাধ্যায়। মোদী বলেন, 'টিএমসি সরকার গরিবের উন্নয়নে ব্রেক লাগিয়ে দিয়েছে। গরিবের টাকা ওদের বলছে। আমরা গরিবের টাকা চুরি করতে দেব না। বাংলায় চা শিল্পের অবস্থা ভালো নয়। তৃণমূল সরকার চা শিল্পের জন্য় কিছু করছে না'।

বাদ যায়নি ভূপতিনগরে NIA-র উপর 'হামলা'র প্রসঙ্গও। মোদীর কথায়, 'দুর্নীতিবাজদের খোলা লাইসেন্স দিতে চায় তৃণমূল। ফলে কেন্দ্রীয় এজেন্সিকে আটকাচ্ছে। সন্দেশখালির ঘটনা সবাই দেখেছে। এখন চারদিকে সিন্ডিকেট চলছে। ইডি প্রায় ৩ হাজার কোটি টাকা বাজেয়াপ্ত করে রেখেছে। ওই টাকা আমি গরিবদের ফিরিয়ে দেব'।

আরও পড়ুন:  WB Weather Update: দক্ষিণের অধিকাংশ জেলায় আজ ঝড়বৃষ্টি, কাল কেমন থাকবে আবহাওয়ার মতিগতি, জানাল হাওয়া অফিস

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.