কেষ্টর আদর্শে এবার বসন্তে চলল নকুল দানা বিলি, ব্যতিক্রমী জলপাইগুড়ির কলেজ

বসন্ত উত্সব রঙের উত্সব। এক কথায়  রঙিন শরীর, রঙিন মন, পলাশের পরশ, আর উদাসী হাওয়ায় গা ভাসানোর দিন আজ।  কিন্তু জলপাইগুড়ির রাজগঞ্জ কলেজে বসন্ত উত্সবে আবির নিয়ে মাতামাতি হল না। বরং, বসন্ত উতসবে বিতরণ করা হল নকুলদানা, জল। 

Updated By: Mar 21, 2019, 10:40 AM IST
কেষ্টর আদর্শে এবার বসন্তে চলল নকুল দানা বিলি, ব্যতিক্রমী জলপাইগুড়ির কলেজ

নিজস্ব প্রতিবেদন: বসন্ত উত্সব রঙের উত্সব। এক কথায়  রঙিন শরীর, রঙিন মন, পলাশের পরশ, আর উদাসী হাওয়ায় গা ভাসানোর দিন আজ।  কিন্তু জলপাইগুড়ির রাজগঞ্জ কলেজে বসন্ত উত্সবে আবির নিয়ে মাতামাতি হল না। বরং, বসন্ত উতসবে বিতরণ করা হল নকুলদানা, জল। 

 

নকুলদানা, জল- ভোটের আগে এটাই এবার অনুব্রত মণ্ডলের মন্ত্র। কেষ্টর নির্দেশ মেনেই এক হাতে নকুল দানা অন্য হাতে জল নিয়ে এবার বীরভূমে প্রচার সারছেন তৃণমূল কর্মী সমর্থকরা। কিন্তু বসন্ত উত্সবেও নকুল দানা বিলি! 

লাগলে যে দোল...রঙের উত্সবে বসন্তবাহারে মাতোয়ারা রাজ্য
আশ্চর্যের হলেও এবার, অনুব্রতর কথায় অনুপ্রাণিত হয়ে জলপাইগুড়ি রাজগঞ্জ কলেজের ছাত্রছাত্রীরা দোলের দিনই নকুল দানা বিলি করলেন। হাতে নকুল দানা প্লেট আর মুখে অনুব্রতর জয়ধ্বনী। 
এবারের বসন্ত উত্সবে ব্যতিক্রমী চিত্র ধরা পড়ল জলপাইগুড়ির রাজগঞ্জ কলেজে। নকুলদানা বিতরণের পর চলে আবির মেখে চলল ডিজের সঙ্গে নাচও। ভোটের আবহে  এবারের বসন্ত উত্সবে একেবারের ভিন্ন ঢং-এ কাটালেন জলপাইগুড়ি রাজগঞ্জ কলেজের ছাত্রছাত্রীরা। 

.