Nadia Fire: বীভৎস! ছেলে কোলেই রান্নায় ব্যস্ত মা, রান্নার আগুনই 'কেড়ে নিল' ৩ বছরের দুধের শিশুকে

মা মারুফা বিবি রান্না করছিলেন। রান্না করার সময় মায়ের কোলেই ছিল ছোট্ট আর্জু। রান্নাঘরে আচমকাই আগুন (Nadia Fire) লেগে যায়। 

Updated By: Apr 1, 2022, 09:48 PM IST
Nadia Fire: বীভৎস! ছেলে কোলেই রান্নায় ব্যস্ত মা, রান্নার আগুনই 'কেড়ে নিল' ৩ বছরের দুধের শিশুকে
তখনও বেঁচে ছিল ছোট্ট আর্জু

নিজস্ব প্রতিবেদন : এঘটনা হৃদয়বিদারক। এঘটনা কেড়ে নেয় মুখের ভাষা। মায়ের রান্নার সময় আগুন (Nadia Fire) লেগে গিয়ে মৃত্যু হল কোলে থাকা ৩ বছরের শিশুর। চূড়ান্ত মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে নদিয়ার করিমপুরে। 

জানা গিয়েছে, মৃত শিশুর নাম আর্জু সেখ। বয়স তিন বছর। অগ্নিদগ্ধ অবস্থায় শিশুটিকে প্রথমে করিমপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তারপর ওই শিশুটিকে কৃষ্ণনগরে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তবুও শেষরক্ষা হয়নি। শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার কিছু সময়ের মধ্যেই মৃত্যু হয় ৩ বছরের আর্জু শেখের (Burnt to Death)।
 
নদিয়ার করিমপুর থানার অন্তর্গত নাটনা গ্রাম এলাকায় বাড়ি ওই শিশুর। পরিবার সূত্রে জানা গিয়েছে, মা মারুফা বিবি রান্না করছিলেন। রান্না করার সময় মায়ের কোলেই ছিল ছোট্ট আর্জু। ছেলেকে কোলে নিয়েই রান্না করছিলেন মারুফা। এখন রান্না করার সময় কাঁচাবাড়ির রান্নাঘরে আচমকাই আগুন (Nadia Fire) লেগে যায়। খড়-বিচুলির ঘরে দ্রুত ছড়িয়ে পড়ে আগুন। ছেলে কোলে রান্নাঘর থেকে পালানোর চেষ্টা করেন মারুফা বিবি। কিন্তু জামাকাপড়েও আগুন ধরে যায়।

যার পরিণতিতেই এই মর্মান্তিক ঘটনা। আগুনে গুরুতর আহত হয়েছেন আর্জু শেখের মা মারুফা বিবিও। বর্তমানে কৃষ্ণনগর জিলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। মর্মান্তিক এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 আরও পড়ুন, শিশুকে উল্টো করে ঝুলিয়ে লাথি, রুটির বেলুনি দিয়ে মার, ভাইরাল মালদার যুবকের অত্যাচার

Sex Worker Arrest: ব্যবসায়ীকে শারীরিক প্রলোভন দেখিয়ে 'কাজ হাসিল', গ্রেফতার ২ যৌনকর্মী

Dumdum: 'অভাবে' ভাড়া দিতে না পেরেও ছাদে বোগেনবেলিয়ার বাগান! ঘনীভূত মা-ছেলের মৃত্যুরহস্য

স্বামীকে সন্দেহ স্ত্রীর, চরম মাশুল দিল ৭ বছরের খুদে, মেয়ের সঙ্গেই একই দড়িতে আত্মঘাতী বাবা

Snake Bite Death: মনসা পালা গানের মধ্যেই কেউটের ছোবল, ৩ ঘণ্টাতেই 'চরম পরিণতি' গাইয়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.