রায়গঞ্জ শহরে মূক ও বধির মহিলার কোলে ২ শিশু, ঘনাল রহস্য

মহিলার ইশারায় প্রাথমিকভাবে পুলিস যা মনে করছে, ২ শিশুর ছাড়াও তাঁর সঙ্গে স্বামী ও আরও এক সন্তান ছিল। কিন্তু মহিলা ও দুই সন্তানকে সেখানে ফেলে রেখে চলে যান মহিলার স্বামী।

Updated By: Dec 2, 2017, 04:50 PM IST
রায়গঞ্জ শহরে মূক ও বধির মহিলার কোলে ২ শিশু, ঘনাল রহস্য

নিজস্ব প্রতিনিধি:  তিন বছরের শিশুর যৌন নির্যাতনের অভিযোগে শনিবার সকাল থেকেই উত্তপ্ত উত্তর দিনাজপুরের রায়গঞ্জ। তারই মধ্যেই ২ শিশুকে নিয়ে এক মূক ও বধির মহিলার উদ্দেশ্যবিহীনভাবে ঘোরাফেরাকে কেন্দ্র করে রহস্য দানা বাঁধল শহরে। 

আরও পড়ুন: হাসপাতাল থেকে ছুটি পেল রায়গঞ্জের নির্যাতিতা শিশু, ধৃতকে আদালতে পেশ
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে রায়গঞ্জ শহরের এনএস রোডের পেট্রোল পাম্পের সামনে এক মহিলা দুই শিশুকে নিয়ে ইতঃস্ততভাবে ঘুরে বে়রাচ্ছিলেন। তিনি মূক ও বধির মহিলার ইশারা স্পষ্টভাবে বুঝতে পারছিলেন না স্থানীয়রা। তাঁদের আরও দাবি, হাতে থাকা একটি ধাতুর জিনিস পাঁচশো টাকায় বিক্রি করতে চাইছিলেন মহিলা। ৫০ টাকা দিলেও, তিনি তা নিতে রাজি হচ্ছিলেন না বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: বিড়ির ছ্যাঁকা, গায়ে কামড়; দেড়মাস ধরে শিক্ষকের যৌন লালসার শিকার মানসিক ভারসাম্যহীন ছাত্রী
খবর পেয়ে ঘটনাস্থলে যায় রায়গঞ্জ থানার পুলিস। মহিলার ইশারায় প্রাথমিকভাবে পুলিস যা মনে করছে, ২ শিশুর ছাড়াও তাঁর সঙ্গে স্বামী ও আরও এক সন্তান ছিল। কিন্তু মহিলা ও দুই সন্তানকে সেখানে ফেলে রেখে চলে যান মহিলার স্বামী। কথা না বলতে পারায়, ঠিকানাও ভালোভাবে বোঝাতে পারেননি ওই মহিলা। অনুমান, মহিলা বাংলাদেশের বাসিন্দা। কী উদ্দেশ্যে মহিলা ওই এলাকায় এসেছেন, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। বিষয়টি খতিয়ে দেখছে রায়গঞ্জ থানার পুলিস। 

.