বিজেপির ৩ কর্মীর দেহ নেই, নন্দীগ্রামের পুনরাবৃত্তি করলেন মমতা, বিস্ফোরক মুকুল

হাটগাছিতে তৃণমূল-বিজেপি সংঘর্ষে নিহত হয়েছেন দুপক্ষের ৩ জন। 

Updated By: Jun 9, 2019, 10:00 PM IST
বিজেপির ৩ কর্মীর দেহ নেই, নন্দীগ্রামের পুনরাবৃত্তি করলেন মমতা, বিস্ফোরক মুকুল

নিজস্ব প্রতিবেদন: পাঁচজন বিজেপি কর্মীকে হত্যা করা হচ্ছে। দুজনের দেহ মিলেছে। বাকি তিনজনের খোঁজ নেই। নন্দীগ্রামের পুনরাবৃত্তি করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিস্ফোরক অভিযোগ করলেন বিজেপি নেতা মুকুল রায়।     

মুকুল রায় এদিন বলেন,''আজ দিলীপ ঘোষের নেতৃত্বে পাঁচজনের দল গিয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় প্রমাণ করলেন গণতন্ত্র হত্যার জন্য তিনি একাই যথেষ্ট। আমাদের কাছে খবর কাল পাঁচজন নিহত হয়েছেন। দু’জনে দেহ দেখেছি। তিনজনের দেহ নেই। নন্দীগ্রামের ঘটনার পুনরাবৃত্তি করলেন মমতা বন্দ্যোপাধ্যায়''। 

মুকুল আরও বলেন,''মৃতের পরিবার বলেছিল, দলের দফতরে দেহ নিয়ে যেতে চায় তারা। এটা পরিবারই ঠিক করে। দেহ আটকেছে পুলিস''। এরপরই মুকুল বিস্ফোরক অভিযোগ করেন, ২০০৯ সালের কথা মনে পড়ে যাচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের স্মৃতিতে নেই। ফের প্রমাণ হল বাংলায় গণতন্ত্র নেই। গোটা বিষয়টি দিল্লিতে অবহিত করছেন বলেও জানান মুকুল রায়। 

লোকসভা ভোটের ফলপ্রকাশের পর থেকে রাজ্যের বিভিন্ন জায়গা থেকে আসছে সংঘর্ষের খবর। গতকাল হাটগাছিতে বিজেপি-তৃণমূল সংঘর্ষের মৃত্যু হয়েছে তিনজনের। মৃতদের মধ্যে দুজন বিজেপির। মৃত্যু হয়েছে তৃণমূলের এক কর্মীর। হাটগাছির ঘটনার পর স্বরাষ্ট্রমন্ত্রকে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে অভিযোগ করে বঙ্গ বিজেপি। রবিবার নবান্নে উপদেশ বার্তা পাঠাল স্বরাষ্ট্রমন্ত্রক। তাদের পরামর্শ, আইনশৃঙ্খলা রক্ষা ও শান্তি ফেরাতে সব ধরনের পদক্ষেপ করুক প্রশাসন। কোনও অফিসারের কাজে গাফিলতি পাওয়া গেলে কড়া ব্যবস্থা নেওয়া হোক। 

আরও পড়ুন- শান্তির বাংলাকে অশান্ত করতে স্বরাষ্ট্রমন্ত্রকের 'উপদেশ' রাজনৈতিক ষড়যন্ত্র: তৃণমূল

.