Contai: দিব্যেন্দু-তৃণমূল ধুন্ধুমার, পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে লাঠিচার্জ CRPF-র

লাঠিচার্জে আহত হয় বেশ কয়েকজন তৃণমূলের কর্মী এবং কলেজ পড়ুয়া

Updated By: Dec 25, 2021, 02:07 PM IST
Contai: দিব্যেন্দু-তৃণমূল ধুন্ধুমার, পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে লাঠিচার্জ CRPF-র
দিব্যেন্দু অধিকারীর গাড়ি ঘিরে বিক্ষোভ । নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: কাঁথিতে আবার সমস্যায় জড়ালেন দিব্যেন্দু অধিকারী। এবার শহর তৃণমূল নেতা এবং ছাত্র পরিষদের সঙ্গে ধুন্ধুমার লাগল দিব্যেন্দুর।  

কাঁথিতে সাংসদ দিব্যেন্দু অধিকারীর সঙ্গে তৃণমূলের শহর তৃণমূল নেতা ও ছাত্র পরিষদের নেতাদের সঙ্গে ধুন্ধুমার বাধে। বচসায় জড়িয়ে পড়েন সাংসদ নিজে। বচসা চলাকালীন শুরু হয়ে যায় ঠেলাঠেলি। ধাক্কাধাক্কির শুরুতেই লাঠিচার্জ করে সিআরপিএফ জওয়ানরা। 

লাঠিচার্জে আহত হয় বেশ কয়েকজন তৃণমূলের কর্মী এবং কলেজ পড়ুয়া। শহর যুব তৃনমূলের সভাপতি সুরজিৎ নায়ক, বিশ্বজিৎ মাইতি ও কলেজ ইউনিটের নেতারা। জানা গেছে সাংসদের গাড়ি কাঁথি শহরের সাধু জানা পুকুরপাড়ের পাশ দিয়ে যাওয়ার সময় ওই সময় তৃণমূল ছাত্র পরিষদের কলেজের ছেলেরা যাচ্ছিল সেই রাস্তা দিয়ে। তখনই কলেজ ছাত্রদের টিটকিরি দেওয়ার অভিযোগ ওঠে সাংসদের বিরুদ্ধে। 

আরও পড়ুন: Paschim Medinipur: অবৈধ প্রেমের জের, মাঝরাতে গ্রামছাড়া গৃহবধূ ও তার প্রেমিক

এরপরই সাংসদের গাড়ি ঘিরে উত্তেজনা দেখায় ছাত্ররা। ঘটনাস্থলে পৌঁছে যান তৃণমূল নেতা বিশ্বজিৎ মাইতি এবং শহর যুব তৃনমূলের সভাপতি সুরজিৎ নায়ক। এরপরেই বচসা বেঁধে যায় দুই পক্ষের মধ্যে। ঠেলাঠেলির শুরুতেই লাঠিচার্জ করে সকল কে সরিয়ে দেয় সিআরপিএফ। সাংসদ দিব্যেন্দু অধিকারীকেও সেখান থেকে সরিয়ে নিয়ে আসা হয়। 

সাংসদ দিব্যেন্দু অধিকারীর তরফে দাবি করা হয়েছে, তার গাড়ি ঘিরে কটুক্তি করেছিল তৃণমূল নেতৃত্ব। হেনস্থা করার ও চেষ্টা চালানো হয়েছিল বলে জানিয়েছেন তিনি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.