মেয়েকে ২ হাজার টাকায় বিক্রি করে দেহ ব্যবসায় নামানোর পরিকল্পনা মায়ের!

ছাত্রীর বাবা ভিন রাজ্যে থাকেন। মা দেহ ব্যবসার সঙ্গে যুক্ত। মেয়েকেও ওই পথে নিতে চাইছিলেন তিনি। ২ হাজার টাকায় বিক্রি করার বিষয় ঠিক করে ফেলেন তিনি। বাঁচতে মঙ্গলবার স্কুলের পর দিদার বাড়ি চলে যায় ছাত্রীটি।

Updated By: Nov 29, 2017, 09:33 PM IST
মেয়েকে ২ হাজার টাকায় বিক্রি করে দেহ ব্যবসায় নামানোর পরিকল্পনা মায়ের!
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: মাত্র ২ হাজার টাকায় মেয়েকে বিক্রির পরিকল্পনা মায়ের! পরিকল্পনা ছিল দেহব্যবসায় মেয়েকেও যুক্ত করার।  তবে সব প্রচেষ্টা রুখে দিলেন শিক্ষিকারা। অভিযুক্ত মাকে গ্রেফতার করেছে পুলিস।

মেয়ের দাম ২হাজার! মেয়েকে বিক্রির পরিকল্পনা মায়ের! শুনতে অবাক লাগলে ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজারে।

আরও পড়ুন- বাঁকুড়ায় বালিপাচার রুখতে অভিযানের নেতৃত্বে খোদ মহকুমাশাসক, ধরা পড়ল পাচারকারী

মঙ্গলবার পরীক্ষার পর বাড়ি ফেরেনি মেয়েটি। পালিয়ে বেড়াচ্ছিল মায়ের থেকে।  বুধবারও স্কুলে এসে, মায়ের সঙ্গে যেতে চায়নি সে। চেপে ধরতেই ক্লাস এইটের মেয়েটি যা বলল, শুনে স্তম্ভিত শিক্ষিকারা।  ছাত্রী নিজে বলে, "আমায় বিক্রি করে দেবে।"

আরও পড়ুন- হামলার কৌশল বদলাচ্ছে জঙ্গিরা, মাহির গ্রেফতারির পর গোয়েন্দাদের হাতে চাঞ্চল্যকর তথ্য

ছাত্রীর বাবা ভিন রাজ্যে থাকেন। মা দেহ ব্যবসার সঙ্গে যুক্ত। মেয়েকেও ওই পথে নিতে চাইছিলেন তিনি। ২ হাজার টাকায় বিক্রি করার বিষয় ঠিক করে ফেলেন তিনি। বাঁচতে মঙ্গলবার স্কুলের পর দিদার বাড়ি চলে যায় ছাত্রীটি। ছাত্রীর মুখে সব জানতে পেরে পুলিস ও চাইল্ড লাইনে খবর দেন শিক্ষিকারা।

অভিযুক্ত মা অবশ্য মেয়ের কোনও কথাই মানছেন না। অভিযুক্ত মাকে গ্রেফতার করেছে পুলিস। ছাত্রীটিকে উদ্ধার করে পাঠানো হয়েছে হোমে।

.