Malbazar: জমিতে পড়ে থাকা মর্টার শেল নিয়ে যাওয়া হল মাঝ-নদীতে! তারপর...

Mortar Shell Left in Paddy Field: গ্রামের ধানখেতে পড়ে থাকা মর্টার শেল উদ্ধার করে নিষ্ক্রিয় করলেন সেনাবাহিনীর জওয়ানরা। ঘীস নদীর মাঝে মর্টার শেলটি ব্লাস্ট করিয়ে নিষ্ক্রিয়ও করা হয়।

Updated By: Jul 29, 2024, 12:53 PM IST
Malbazar: জমিতে পড়ে থাকা মর্টার শেল নিয়ে যাওয়া হল মাঝ-নদীতে! তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গ্রামের ধানখেতে পড়েছিল আস্ত এক মর্টার শেল। তা নিয়ে যথেষ্ট আতঙ্ক ছড়িয়েছে। তবে, অবশেষে গ্রামের ধানখেতে পড়ে থাকা সেনাবাহিনীর সেই মর্টার শেলটিকে উদ্ধার করে নিষ্ক্রিয় করা হল। কাজটি করলেন সেনাবাহিনীর জওয়ানরাই। সোমবার ঘীস নদীর মাঝে মর্টার শেলটি ব্লাস্ট করিয়ে নিষ্ক্রিয় করা হল।

আরও পড়ুন: Liquor Price Hike: কোন ব্র্যান্ডের কত দাম? আজ থেকেই রাজ্যে বাড়ছে মদের দাম!

উল্লেখ্য, গত রবিবার মাল ব্লকের ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের চুইয়া বস্তি এলাকার ধান খেতের মধ্যে একটি সেনাবাহিনীর মর্টার শেল পড়ে থাকতে দেখেন গ্রামের মানুষজন। এরপর গ্রামের মানুষজনই মালবাজার পুলিসকে খবর দেন। রবিবার সারাদিন সারারাত ওই মর্টার শেলের পাহারায় ছিল পুলিস।

মালবাজার পুলিসই সেনাদের খবর দেয়। সেনা আধিকারিকদের খবর দিলে, আজ, সোমবার সকালে সেনাবাহিনীর বিশাল টিম এলাকায় আসে। এরপর মর্টার শেলটি ধান খেত থেকে উদ্ধার করে পার্শ্ববর্তী ঘীস নদীর চরে নিয়ে যায়। পাশাপাশি নিরাপত্তার জন্য সাধারণ মানুষকে দূরে সরিয়ে দেন জওয়ানরা। এরপর মর্টার শেলটিকে নদীর মাঝে ব্লাস্ট করিয়ে নিষ্ক্রিয় করা হয়। আর এতেই স্বস্তি ফেরে গ্রামের মানুষজনের মধ্যে। 

আরও পড়ুন: Viral Video: চলন্ত ট্রেনে স্টান্ট! তরুণের চলে গেল হাত-পা...

এলাকার গ্রাম পঞ্চায়েত সদস্য সাইনুল হক বলেন, বেশ শক্তিশালী ছিল মর্টার শেলটি। কে বা কারা মর্টার শেলটি গ্রামের মধ্যে রেখে গেল, তা বুঝতে পারছি না। তবে শেলটি নিষ্ক্রিয় করায় গ্রামের মানুষেরা স্বস্তি পেলেন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.