গোর্খাল্যান্ড ইস্যুতে রাজ্যপালের কাছে অসন্তোষ প্রকাশ করলেন মোর্চা নেতারা

গোর্খাল্যান্ড ইস্যুতে রাজ্যপালের কাছে কেন্দ্রের ভূমিকা নিয়ে অসন্তোষ প্রকাশ করলেন মোর্চা নেতারা। মোর্চার ৩ সদস্যের প্রতিনিধি দল সোমবার রাজভবনে যান। GTA থেকে ইস্তফার পদত্যাগপত্র জমা দেন তাঁরা। মোর্চা নেতাদের দাবি, রাজ্যপাল তাঁদের আলোচনার টেবিলে বসে সমস্যা মিটিয়ে নিতে বলেন। উত্তরে মোর্চার প্রতিনিধিরা বলেন, উদ্যোগ নিতে হবে কেন্দ্রকে। এপ্রসঙ্গে বলতে গিয়ে কেন্দ্রের বিরুদ্ধে অসন্তোষ প্রকাশ করেন মোর্চার প্রতিনিধিরা। তাঁদের বক্তব্য, আলোচনার জন্য তাঁরা তৈরি। কিন্তু বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব কিছু করছে কই!

Updated By: Jun 26, 2017, 05:10 PM IST
গোর্খাল্যান্ড ইস্যুতে রাজ্যপালের কাছে অসন্তোষ প্রকাশ করলেন মোর্চা নেতারা

ওয়েব ডেস্ক: গোর্খাল্যান্ড ইস্যুতে রাজ্যপালের কাছে কেন্দ্রের ভূমিকা নিয়ে অসন্তোষ প্রকাশ করলেন মোর্চা নেতারা। মোর্চার ৩ সদস্যের প্রতিনিধি দল সোমবার রাজভবনে যান। GTA থেকে ইস্তফার পদত্যাগপত্র জমা দেন তাঁরা। মোর্চা নেতাদের দাবি, রাজ্যপাল তাঁদের আলোচনার টেবিলে বসে সমস্যা মিটিয়ে নিতে বলেন। উত্তরে মোর্চার প্রতিনিধিরা বলেন, উদ্যোগ নিতে হবে কেন্দ্রকে। এপ্রসঙ্গে বলতে গিয়ে কেন্দ্রের বিরুদ্ধে অসন্তোষ প্রকাশ করেন মোর্চার প্রতিনিধিরা। তাঁদের বক্তব্য, আলোচনার জন্য তাঁরা তৈরি। কিন্তু বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব কিছু করছে কই!

আরও পড়ুন পাহাড়ে নিযুক্ত পুলিসের সঙ্গে কথা বলে তৈরি করা রিপোর্ট কাল মুখ্যমন্ত্রীকে দেওয়া হবে

প্রসঙ্গত, আলোচনার মাধ্যমেই পাহাড় সমস্যার সমাধানের পথ খুঁজতে হবে। পাহাড় নিয়ে রিপোর্টে সম্ভবত এই মতই প্রকাশ করেছেন পুলিসের একাধিক শীর্ষকর্তা। পাহাড়ে নিযুক্ত পুলিস কর্তাদের সঙ্গে কথা বলে রিপোর্টটি তৈরি করেছেন ADG বিবেক সহায়। সম্ভবত কাল তা মুখ্যমন্ত্রীর হাতে তুলে দেওয়া হবে। সূত্রের খবর, আলোচনার মাধ্যমেই পাহাড় সমস্যার সমাধানের পক্ষে মত প্রকাশ করেছেন অধিকাংশ পুলিস কর্তা।

আরও পড়ুন  বাঁকুড়ার সারেঙ্গায় হাতির তাণ্ডবে আতঙ্ক ছড়াল গ্রামবাসীদের মধ্যে

 

.