কথা বলতে বলতেই হাতে ফাটল মোবাইল ফোন! তারপর...

হাতে ছিল একটি নামী সংস্থার মোবাইল ফোন(Mobile Phone)। কাজের প্রয়োজনে, কয়েকজনকে ফোন করার দরকার ছিল। প্রথমে দু'জনকে ফোন করার পর, তৃতীয় জনকে ফোন করতে গিয়েই ঘটে যায় বিপত্তি।

Edited By: | Updated By: Apr 1, 2022, 04:54 PM IST
কথা বলতে বলতেই হাতে ফাটল মোবাইল ফোন! তারপর...
ফেটে যাওয়া মোবাইল ফোনটি

নিজস্ব প্রতিবেদন: অ্যান্ড্রয়েড(Android Phone) ফোনে কথা বলার সময় হঠাৎ বিস্ফোরণ(Mobile Blast) ঘটে তাতে। কিছু বুঝে ওঠার আগেই আগুন ধরে যায় সেটিতে। হাত থেকে  কোনও ভাবে ফোনটি ফেলে দিয়ে রক্ষা যুবকের। শুক্রবার দুপুরের এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে যায় কেশপুরের(Keshpur) মুগবাসান এলাকায়। 

জানা গেছে, মুগবাসান এলাকার যুবক আব্দুল শফি। এদিন, বাড়ি থেকে কাজের তাগিদে বের হন তিনি। হাতে ছিল একটি নামী সংস্থার মোবাইল ফোন(Mobile Phone)। তিনি বলেন, কাজের প্রয়োজনে, কয়েকজনকে ফোন করার দরকার ছিল তাঁর। প্রথমে দু'জনকে ফোন করার পর, তৃতীয় জনকে ফোন করতে গিয়েই ঘটে যায় বিপত্তি। হঠাৎই মোবাইল ফোনটি থেকে বিকট শব্দ শুরু হয়। কোন কিছু বোঝার আগেই তাতে আগুন লেগে যায়। ব্যবস্থা নেওয়ার আগেই ফোনটিতে আগুনে জ্বলতে থাকে। কার্যত কোনও মতে হাত থেকে সেটিকে ছুঁড়ে ফেলে দিয়ে রক্ষা পান ওই যুবক।

আব্দুল শফির বক্তব্য,"নামী সংস্থার ওই ফোনটি কিছুদিন আগেই কিনেছিলাম। কিন্তু, কীভাবে এই ধরনের ঘটনা ঘটল তা বুঝতে পারছি না। তবে ভাগ্য ভালো ফোনটি পকেটে ছিল না সেই সময়। তাহলে প্রাণও যেতে পারত। 

এদিকে, এই ঘটনার পরই সংশ্লিষ্ট সংস্থার সঙ্গে তিনি যোগাযোগ করবেন বলে জানিয়েছেন আব্দুসল শফি। পাশাপাশি, মোবাইল ব্যবহারকারীদেও সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন তিনি। 

আরও পড়ুন- Snake Bite Death: মনসা পালা গানের মধ্যেই কেউটের ছোবল, ৩ ঘণ্টাতেই 'চরম পরিণতি' গাইয়ের

আরও পড়ুন- Bogtui Dog: 'বদলাপুর' বগটুইয়ে নতুন জীবন, পলাতক অভিযুক্তের পোষ্যকে উদ্ধার CBI-র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.