Zakir Hossain: দলের প্রধানরা চুরি করছে, দায় নিতে হচ্ছে দিদিকে, জঙ্গিপুরে বিস্ফোরক তৃণমূল বিধায়ক

Zakir Hossain: সামনেই পঞ্চায়েত ভোটে। তার আগে টানা ২ মাস জেলা সফরে বেরিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি ঘোষণা করেছেন, এলাকার মানুষ তাঁদের পছন্দের প্রার্থী বেছে নেবেন। এর জন্য ভোটে নেওয়া হবে। তাঁর জন সংযোগ কর্মসূচিতে তিনি তেমনই ব্যবস্থা করেছেন

Updated By: Apr 29, 2023, 11:26 PM IST
Zakir Hossain: দলের প্রধানরা চুরি করছে, দায় নিতে হচ্ছে দিদিকে, জঙ্গিপুরে বিস্ফোরক তৃণমূল বিধায়ক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিয়োগ দুর্নীতিতে জেরবার দল। প্রাক্তন মন্ত্রী থেকে দলের জেলা নেতা, তালিকায় নামে উঠেছে অনেকেরই। অনুব্রতর মণ্ডলের মতো নেতা এখন জেলে। তাঁর বিরুদ্ধে উঠেছে গোরু পাচারকাণ্ডের অভিযোগ। এরকম এক অবস্থায় দলের কিছু নেতার দুর্নীতি নিয়ে সরব হলেন তৃণমূল বিধায়ক জাকির হোসেন। শনিবার জঙ্গিপুরে ফিরহাদ হাকিমকে পাশে বসিয়ে জাকির হোসেন বলেন, প্রধানরা চুরি করছেন। এরা ধরা পড়ুক। তা না হলে দল স্বচ্ছ হবে না।

আরও পড়ুন-জাতীয় সড়কে ফের শ্যুটআউট! আসানসোলে গাড়িতে মিলল বিজেপি কর্মীর গুলিবিদ্ধ রক্তাক্ত দেহ

দলের কর্মসূচিতে জাকির হোসেন বলেন, আজ আমাদের দলের প্রধানরা চুরি করছে। তার দায় আমাদের দিদিকে নিতে হচ্ছে। এই পরিস্থিতি বদলাতে হবে। আমরা চাই না দিদির বদনাম হোক, ববিদার বদনাম হোক। যে দুরনিীতি করছে তাদের নামে আমার কাছে অভিযোগ করবেন। আমি ববিদার কাছে অভিযোগ করব। দাদাকে বলব, যে যে প্রধানদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে তারা ধরা পড়ুক। তা না হলে দল স্বচ্ছ হবে না। 

অন্যদিকে, এনিয়ে ফিরহাদ হাকিম বলেন, নিশ্চিতভাবে দুচারটে লোক অন্যায় করেছে। পাপ করেছে। এক টাকাও চুরি করলে তা চুরি। তা করলে তাদের পার্টি থেকে তাড়িয়ে দেওয়া হবে। বাংলায় এক কোটি সদস্য রয়েছে। তার মধ্যে ১০-১৫টা চোর থাকতে পারে। কিন্তু এমনভাবে দেখানো হচ্ছে যে আমরা সবাই চোর।

উল্লেখ্য,সামনেই পঞ্চায়েত ভোটে। তার আগে টানা ২ মাস জেলা সফরে বেরিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি ঘোষণা করেছেন, এলাকার মানুষ তাঁদের পছন্দের প্রার্থী বেছে নেবেন। এর জন্য ভোটে নেওয়া হবে। তাঁর জন সংযোগ কর্মসূচিতে তিনি তেমনই ব্যবস্থা করেছেন। এটা করতে গিয়ে কোনও কোনও জায়গায় ক্ষোভ চোখে পড়ছে। দলের কর্মীরাই ব্যালট চুরি করে তুলকালাম করছে। কিন্তু কোনও কোনও জায়গায় তা ভালোভাবে মানুষ নিচ্ছেনও। এখানেই উত্সাহ বোধ করছে তৃণমূল কংগ্রেস। তবে পঞ্চায়েত নির্বাচনে যে কোনও দুর্নীতি পরায়নকে চিকিট নয় একপ্রকার স্পষ্টই করে দিচ্ছে ঘাসফুল শিবির। জঙ্গিপুরে আজ সেই বার্তাই দিলেন জাকির ও ফিরহাদ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.