Shankar Ghosh:মালদহের ওই 'পাগল'-এর মতো কেউ আমাকে মেরে ফেলবে না তো! হুমকি পেয়েই থানায় বিজেপি বিধায়ক

Shankar Ghosh: জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র বেদব্রত দত্ত জানান ,  "শঙ্কর বাবুরাই সারা রাজ্যে সন্ত্রাস করে বেরাচ্ছে। সবটাই উনি ও ওনার দল করছেন৷ উনি প্রশাসনকে জানিয়েছেন ,  সেই মত তদন্ত হবে৷ শঙ্করবাবুকে শুধু একটা কথাই বলব ,  সবকিছু আপনি তৃণমূল কংগ্রেসের নামে চালাবার চেষ্টা করবেন না।

Updated By: Apr 29, 2023, 09:59 PM IST
Shankar Ghosh:মালদহের ওই 'পাগল'-এর মতো কেউ আমাকে মেরে ফেলবে না তো! হুমকি পেয়েই থানায় বিজেপি বিধায়ক

নারায়ণ সিংহ রায়: শিলিগুড়ির বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষকে ট্যুইটারে প্রাননাশের হুমকি। অভিযোগ তুলে শিলিগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের শঙ্কর ঘোষের। কালিয়াগঞ্জের ঘটনার পরিপ্রেক্ষিতে দিন কয়েক আগে ট্যুইটারে ঘটনার বিরোধিতা করে পোস্ট করেন শঙ্কর ঘোষ। সেই পোস্টেই একজন প্রাণনাশের হুমকি দেন শঙ্করকে,  অভিযোগ বিধায়কের৷ 

শঙ্করের অভিযোগ,  ট্যুইটারে সেই ব্যাক্তি লেখেন ,  "আপনাকে অ্যারেস্ট করে মারা উচিত"। ট্যুইটারে সেই বিষয়টি তৃণমূল নবজোয়ার এবং তৃণমূল সমর্থনকারী নজরে আনার চেষ্টাও চালানো হয়েছে বলে অভিযোগ শঙ্করের। সেই ঘটনাকে কেন্দ্র করেই শনিবার দুপুরে শিলিগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করে শঙ্কর। 

আরও পড়ুন-জাতীয় সড়কে ফের শ্যুটআউট! আসানসোলে গাড়িতে মিলল বিজেপি কর্মীর গুলিবিদ্ধ রক্তাক্ত দেহ

বিধায়ক জানান ,  "২৭ তারিখ কালিয়াগঞ্জের রাজবংশী যুবক ও কিশোরীর মৃত্যু নিয়ে ট্যুইট করি। ২৮ তারিখ আমার নজরে আসে প্রাণনাশের হুমকি। সামাজিক মাধ্যমে অনেক হুমকিই আসে। কিন্তু ট্যুইটারে স্বল্প মানুষ থাকেন৷ তারা মোটামুটি শিক্ষিত মানুষ। এই ধরনের ঘটনা যে মানুষটি ঘটিয়েছে তাহলে সে শিক্ষিত। তৃণমূলের নব জোয়ারকে ট্যাগ করা হয়েছে৷ যে নব জোয়ারকে কেন্দ্র করে আমি প্রথম থেকেই সরব ছিলাম। সেই জন্যই কি আমাকে টার্গেট করা হল। আমি কোন প্রকার সুরক্ষা ছাড়াই ঘুরে বেড়াই। মুখ্যমন্ত্রীর কথায় মালদায় যে ব্যক্তি ৯ এমএম পিস্তল নিয়ে স্কুলে ঢুকে গেল তাদের পাগল বলে সম্মোধন করা হচ্ছে। এই রকম কোন পাগল যে আমাকে একদিন রাস্তায় মেরে ফেলবে না তার কি গ্যারান্টি রয়েছে। তাই থানার অভিযোগ দায়ের করলাম। তবে আমি এখনও কোন সুরক্ষা চাইব না কেন্দ্রের কাছে। যেভাবে চলাফেরা করতাম সেভাবেই করব।"

ঘটনাকে কেন্দ্র করে দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র বেদব্রত দত্ত জানান ,  "শঙ্কর বাবুরাই সারা রাজ্যে সন্ত্রাস করে বেরাচ্ছে। সবটাই উনি ও ওনার দল করছেন৷ উনি প্রশাসনকে জানিয়েছেন ,  সেই মত তদন্ত হবে৷ শঙ্করবাবুকে শুধু একটা কথাই বলব ,  সবকিছু আপনি তৃণমূল কংগ্রেসের নামে চালাবার চেষ্টা করবেন না। তৃণমূল কংগ্রেস রাজ্যের শাসক দল। তৃণমূল কংগ্রেসের নাম নিয়ে কেউ যদি অপরাধ করে থাকে তাহলে তদন্তে তাকে খুঁজে বের করে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে৷"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.