Locket Chatterjee: পাণ্ডুয়ায় 'নিখোঁজ' পোস্টার; 'তৃণমূলের ষড়যন্ত্র', সাফাই বিজেপি সাংসদের

দীর্ঘদিন ধরেই এলাকায় দেখা যাচ্ছে না সাংসদকে!

Updated By: Dec 15, 2021, 09:00 PM IST
Locket Chatterjee:  পাণ্ডুয়ায় 'নিখোঁজ' পোস্টার; 'তৃণমূলের ষড়যন্ত্র', সাফাই বিজেপি সাংসদের

নিজস্ব প্রতিবেদন: সিঙ্গুরে দলের কিষাণ মোর্চার ধর্না মঞ্চেও ছিলেন না। কোথায় গেলেন লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)? বিজেপি সাংসদের নামে এবার 'নিখোঁজ' পোস্টার পড়ল হুগলির পাণ্ডুয়ায় (Pandua)। কারা লাগল এই পোস্টার? তৃণমূলের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ করেছেন লকেট। রাজনীতি নেই, বরং সাধারণ মানুষই এই পোস্টার লাগিয়ে থাকতে পারেন বলে মন্তব্য করেছেন তৃণমূলের পান্ডুয়া ব্লক সভাপতি অসিত চট্টোপাধ্যায়।

২০১৯ লোকসভা ভোটে তৃণমূলের রত্না দে নাগ-কে হারিয়ে হুগলি থেকে সাংসদ নির্বাচিত হন লকেট চট্টোপাধ্যায়। এই হুগলি লোকসভা কেন্দ্রের সাতটি বিধানসভা কেন্দ্রের অন্যতম পাণ্ডুয়া। একুশের বিধানসভা ভোটে যখন পাণ্ডুয়া থেকে জিতে যখন রাজ্যের মন্ত্রী হয়েছেন রত্না, তখন চুঁচুড়ায় কিন্তু হেরে গিয়েছেন লকেট। 

আরও পড়ুন:  Alipurduar: মুখ থেকে রক্ত বেরোচ্ছে! ডুয়ার্সের চা বাগানে চিতাবাঘের ক্ষতবিক্ষত দেহ

এদিন সকালে পাণ্ডুয়ায় বিডিও অফিস, পঞ্চায়েত অফিস-সহ বেশ কয়েকটি এলাকায় হুগলির বিজেপি সাংসদের নামে পোস্টার দেখা যায়। সেই পোস্টারে লেখা, 'নিখোঁজ সাংসদ লকেট চট্টোপাধ্যায় সন্ধান চাই'! তৃণমূলে ব্লক সভাপতি অসিত চট্টোপাধ্যায়ের দাবি, দীর্ঘদিন ধরেই পাণ্ডুয়া, এমনকী হুগলি জেলায়ও সাংসদকে দেখা যাচ্ছে না। যাঁরা পোস্টার মেরেছে, তাঁদের বলব, এই পোস্টার আগেই মারা উচিত ছিল। পাণ্ডুয়ার মানুষ স্বতঃস্ফূতভাবেই তাঁকে খুঁজছেন। নির্বাচনে জেতার পর একবার এসেছিলেন, আর দেখা যায়নি। সাধারণ মানুষই এই পোস্টার লাগিয়ে থাকতে পারে'।

আরও পড়ুন: Durga Puja: বাঙালির বড় স্বীকৃতি, UNESCO-র কালচারাল হেরিটেজের তালিকায় দুর্গাপুজো

এদিকে উত্তরাখণ্ড থেকে তৃণমূলের বিরুদ্ধে পাল্টা সুর চড়িয়েছে লকেট চট্টোপাধ্যায়। বিজেপি সাংসদ বলেছেন, 'যদি অন্য কোনও রাজ্যে নির্বাচন থাকে, তখন আমরা তাঁদের পাশে থাকি। সবাই জানে, আমি দলেরই কাজে আছি। দল যখন কোনও দায়িত্ব দেয়, তখন সেটা সুন্দরভাবে পালন করাই আমাদের কর্তব্য। আমিও সেটাই করছি। বাংলার মানুষ বুঝতে পারছে, এটা তৃণমূলের ষড়যন্ত্র। আমাদের নেতা-কর্মীরা এর জবাব দেবেন'। সংসদের শীতকালীন অধিবেশনে যোগ দিতে দিল্লিতে গিয়েছেন লকেট। সেখানে থেকেই তাঁকে উত্তরাখণ্ডে পাঠানো হয়েছে বলে বিজেপি সূত্রে খবর।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.