Domjur: জাতীয় সড়কের ধারে মদের দোকানে দুষ্কৃতী হামলা, গুলিবিদ্ধ কর্মচারী

সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা চালানো হচ্ছে।

Updated By: Jan 28, 2022, 02:17 PM IST
Domjur: জাতীয় সড়কের ধারে মদের দোকানে দুষ্কৃতী হামলা, গুলিবিদ্ধ কর্মচারী
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বৃহস্পতিবার রাতে ডোমজুড় (Domjur) থানার অন্তর্গত ৬ নম্বর জাতীয় সড়কের আলমপুর মোড়ের কাছে একটি মদের দোকানে (Liquor Shop) লুঠের চেষ্টা করে দুষ্কৃতীরা। বাধা দিলে দুষ্কৃতীদের গুলিতে (Shootout) জখম হন দোকানের এক কর্মচারী। আহত কর্মচারীর নাম অভিজিৎ। তবে গুলি চলার ঘটনায় এখনও অধরা দুষ্কৃতীরা। 

হামলার সময় সিসিটিভিতে ধরা পড়েছে গোটা ঘটনার ছবি। সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা চালানো হচ্ছে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে ডোমজুর থানার পুলিস ও হাওড়া গোয়েন্দা বিভাগ। ঘটনাস্থল পরিদর্শন করেছে তারা। কথা বলেন কর্মচারীদের সঙ্গে। 

কর্মচারীরা জানাচ্ছেন, গতকাল রাতে দোকান বন্ধ করার আগে যখন তাঁরা হিসেব-নিকেশ করছিলেন, সেইসময় ৩ জন সশস্ত্র দুষ্কৃতী জোর করে ঢুকে পড়ে দোকানের ভিতর। নিভিয়ে দেওয়া হয় দোকানের আলো। সেই সময় ওই দুষ্কৃতীদের লুঠে বাধা দেন দোকানের এক কর্মচারী অভিজিৎ। বাধা পেয়েই অভিজিতকে লক্ষ্য করে ৩ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। যার মধ্যে একটি দোকানের ফ্রিজে লাগলেও অন্য দুটি গুলি লাগে তাঁর হাতে ও কাঁধে। 

রক্তাক্ত অবস্থায় তিনি লুটিয়ে পড়েন দোকানের মধ্যে। গুলির আওয়াজ পেয়ে ছুটে আসেন পানশালার কর্মীরা। এরপরই গুরুতর জখম অবস্থায় ওই কর্মচারীকে কলকাতার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ডোমজুর থানার পুলিস। ঘটনার পর থেকেই আতঙ্কের মধ্যে রয়েছেন দোকানে অন্যান্য কর্মচারীরা। তাঁরা চাইছেন পুলিসের নজরদারি বাড়ানো হোক গোটা এলাকায়।

আরও পড়ুন, রাতভর নিষিদ্ধ পল্লিতে, ভোরে মদ্যপ অবস্থায় বাসের পিছনে ধাক্কা সিভিক ভলেন্টিয়াদের গাড়ির; মৃত ১ আহত ৪

Halisahar Blast: গঙ্গাঘাটে মাটির নীচে ডালডার ড্রামভর্তি তাজা বোমা! হালিশহর বিস্ফোরণকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.