Amdanga: মায়ের 'পরকীয়ার দাম' দিল একরত্তি! 'প্রেমিকে'র হাতে মর্মান্তিক পরিণতি খুদের

Extra marital Affair:  সাবিনার সঙ্গে বহুদিন ধরেই 'ঘনিষ্ঠ' সম্পর্ক ছিল অভিযুক্ত 'প্রেমিক' বাবুর। 

Updated By: Dec 27, 2021, 12:20 PM IST
Amdanga: মায়ের 'পরকীয়ার দাম' দিল একরত্তি! 'প্রেমিকে'র হাতে মর্মান্তিক পরিণতি খুদের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : মায়ের বিবাহ বহির্ভূত সম্পর্কের 'দাম' দিতে হল একরত্তিকে। কোল থেকে ছিনিয়ে নিয়ে গিয়ে ওই ছোট্ট শিশুটিকে খুনের অভিযোগ উঠল মায়ের 'প্রেমিকে'র বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার আমডাঙার প্রাইমারি স্কুল এলাকায়। অভিযুক্ত মাকে আটক করেছে পুলিস।

জানা গিয়েছে, ওই শিশুর মা, আমজাঙার গজবন্দ এলাকার বাসিন্দা সাবিনার সঙ্গে বহুদিন ধরেই 'ঘনিষ্ঠ' সম্পর্ক ছিল অভিযুক্ত 'প্রেমিক' বাবুর। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই বিবাহ বহির্ভূত সম্পর্কে 'লিপ্ত' ছিলেন সাবিনা। এই নিয়ে বাড়িতে অশান্তি লেগেই থাকত। এরপরই সোমবার সকালে ভয়ঙ্কর ঘটনাটি ঘটায় সাবিনার 'প্রেমিক' বাবু। সোজা কোল থেকে ওই একরত্তিকে ছিনিয়ে নিয়ে চম্পট দেয় অভিযুক্ত বাবু। এরপর বেশ কিছুক্ষণ ধরে খোঁজাখুঁজি করা হলেও নিখোঁজ শিশুটির কোনও সন্ধান মেলেনি। 

আরও পড়ুন,  Pingla Missing Case: ছেলেকোলে বাড়ি ফিরলেন পিংলার 'ঘরছাড়া' গৃহবধূ, কেন স্বামীকে ছেড়ে 'প্রেমিক'কে বিয়ে? তাও জানালেন

তারপর স্থানীয়দেরই প্রথম চোখে পড়ে মর্মান্তিক দৃশ্যটি। দেখা যায়, ওই এলাকায় একটি পুকুরে ভাসছে শিশুটি। সঙ্গে সঙ্গেই শিশুটিকে পুকুর থেকে উদ্ধার করে আমডাঙা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে যাওয়ার পরই চিকিৎসকরা ওই শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার পরই আমডাঙা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস। ওই শিশুটির মা অভিযুক্ত সাবিনাকে জিজ্ঞাসাবাদের জন্য ইতিমধ্যেই আটক করেছে আমডাঙা থানার পুলিস।

আরও পড়ুন, খেলতে গিয়ে 'নিখোঁজ' মেয়ে! রান্নাঘরে চতুর্থ শ্রেণির ছাত্রীকে পাওয়া গেল ঝুলন্ত অবস্থায় 

Extra Marital Affair: ছোট মামীর সঙ্গে 'পরকীয়া' ভাগ্নের, 'মূল্য' দিতে হল বড় মামীকে, মর্মান্তিক পরিণতি

Hooghly: অনলাইনে ফিক্সড ডিপোজিট থেকে লোন! চন্দননগরের SBI-তে উধাও গ্রাহকের আড়াই লাখ

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.