Asansol: যৌন লালসার শিকার নাবালিকা! গ্রেফতার ৫, চাঞ্চল্য আসানসোলে

পুলিস সূত্রের খবর, ধৃতেরা বীরভূমের দুবরাজপুরের বাসিন্দা। অভিযোগ, 'গ্রামের এক নাবালিকাকে বাড়ি থেকে তুলে গিয়ে ধর্ষণ করেছে তারা। 

Updated By: Apr 5, 2024, 04:43 PM IST
Asansol: যৌন লালসার শিকার নাবালিকা! গ্রেফতার ৫, চাঞ্চল্য আসানসোলে

বাসুদেব চট্টোপাধ্যায়: যৌন লালসার শিকার নাবালিকা? বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে 'গণধর্ষণ'! নির্যাতিতা ভর্তি হাসপাতালে। ৫ অভিযু্ক্তকে গ্রেফতার করেছে পুলিস। একজন পলাতক। তুমুল উত্তেজনা আসানসোলের বারাবনিতে।

আরও পড়ুন:  Bhangar: ভোটের মুখে উত্তেজনা ভাঙড়ে, উদ্ধার ২ মৃতদেহ

স্থানীয় সূত্রে খবর, নির্যাতিতার বাড়ি বারাবনির চিনচুড়িয়া গ্রামে। প্রতিবছর চৈত্র মাসে কালীপুজো হয় ওই গ্রামে। মেলা বসে। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে সেই মেলায় দোকান দিতে আসেন ব্যবসায়ীরা। ব্যতিক্রম ঘটেনি এবার।

পুলিস সূত্রের খবর, ধৃতেরা বীরভূমের দুবরাজপুরের বাসিন্দা। অভিযোগ, 'গ্রামের এক নাবালিকাকে বাড়ি থেকে তুলে গিয়ে ধর্ষণ করেছে তারা। নির্যাতিতার  বাবার দাবি, 'মেয়ে বাথরুমে গিয়েছিল। সেই সময়ে তুলে নিয়ে গিয়েছে। ৭ জন ছিল, ৫ জনকে ধরা হয়েছে। ২ এখনও বাকি আছে। তদন্ত করে খোঁজা হয়েছে, মেয়ে এসেছে। মেয়েকে পাওয়ার পর আমার সন্দেহ হয়েছিল,যে এই লোকগুলি হতে পারে। তারপরে ওদের সঙ্গে হাতাহাতি হয়েছিল। ২  জন পালিয়ে যায়। ৫ জনকে আটক করে রাখা হয়'।

আরও পড়ুন: Digha New Species: মুর্মুর নামে নাম, দিঘার বিচে বালির ভিতর মিলল ক্যাপসুলের মত দেখতে অবাক করা নতুন প্রাণী!

প্রথমে অবশ্য বিষয়টি বুঝতে পারেননি পরিবারের  লোকেরা। অনেকক্ষণ ধরে মেয়ে বাড়ি না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন তাঁরা। শুরু হয় খোঁজাখুঁজি। শেষে গ্রামেই এক জায়গায় ওই ওই নাবালিকাকে বিধ্বস্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাকে উদ্ধার করে নিয়ে আসা হয় বাড়িতে। এরপর থানায় অভিযোগ দায়ের করেন পরিবারের লোকেরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.