অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে চাঞ্চল্য দেগঙ্গায়

নির্যাতিতার পরিবারের দাবি, অভিযুক্ত যুবক প্রভাবশালী। এর আগেও তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছিল।

Updated By: Feb 7, 2021, 04:32 PM IST
অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে চাঞ্চল্য দেগঙ্গায়

নিজস্ব প্রতিবেদন : অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার দেগঙ্গা এলাকায়। বছর ১৪-র ওই নাবালিকাকে জোর করে শ্যালো মেশিন ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। 

নির্যাতিতা নাবালিকার পরিবারের অভিযোগ, শনিবার দুপুরে বাড়িতে একা ছিল নাবালিকা। তাকে একা পেয়ে সেই সুযোগে অভিযুক্ত যুবক জোর করে ওই নাবালিকাকে বাড়ির পাশে ফাঁকা মাঠে শ্যালো মেশিন ঘরে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়েই হাত-মুখ চাপা দিয়ে ধর্ষণ করে। এরপরই বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়ে নির্যাতিতা নাবালিকা। দাদাকে সবকথা খুলে বলে সে। 

ইতিমধ্যেই এই ঘটনায় অভিযুক্ত যুবকের অবিলম্বে গ্ৰেফতারি ও শাস্তির দাবি জানিয়ে দেগঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে নির্যাতিতার পরিবার। এদিকে কুকর্ম সাধনের পর থেকেই পলাতক অভিযুক্ত যুবক। অভিযুক্তের বাবাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিস। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা নাবালিকা ছাত্রীর বাবার বছর কয়েক আগে মৃত্যু হয়। মা মানসিক ভারসাম্যহীন। দুই দাদা দিনমজুর। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়েই একাজ করে অভিযুক্ত যুবক। নির্যাতিতার পরিবারের দাবি, অভিযুক্ত যুবক প্রভাবশালী। এর আগেও তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছিল।

আরও পড়ুন, Joshimath : 'আবহাওয়া আগে থেকে কু ডাকছিল, মনে হচ্ছিল কিছু একটা ঘটবে'

.