Student's Death: মোবাইল নিয়ে দুই ভাইয়ের ঝগড়া, ভয়ঙ্কর কাণ্ড করে বসল অষ্টম শ্রেণির ছাত্র

প্রবল বৃষ্টির দরুন সকাল থেকেই বাড়ি থেকে বের হতে পারেনি কেউ। ফলে মোবাইল দেখার জন্য ঝোঁক ধরে দুই বালক। মোবাইল দেখা নিয়ে বচসা বেধে যায় দুই ভাইয়ের মধ্যে

Updated By: Jun 29, 2022, 01:46 PM IST
Student's Death: মোবাইল নিয়ে দুই ভাইয়ের ঝগড়া, ভয়ঙ্কর কাণ্ড করে বসল অষ্টম শ্রেণির ছাত্র

প্রদ্যুত্ দাস: মোবাইল কে দেখবে তা নিয়ে ঝগড়ায় জড়িয়ে পড়েছিল দুই ভাই। সকালের ওই ঘটনার পর এক ভাইয়ের ঝুলন্ত দেহ উদ্ধার হল ঘর থেকে। বুধবার এমনই মর্মান্তিক ঘটনা ঘটল জলপাইগুড়ির ময়নাগুড়ির আমগুরি ভাদুর এলাকায়।

পারিবারিক সূত্রে খবর, বুধবার দুই ভাইয়ের মধ্যে মোবাইল নিয়ে ঝগড়া বেধে যায়। কিন্তু সেই ঝগড়া থেমে গেলেও ভয়ঙ্কর কাণ্ড ঘটিয়ে বসল আমগুড়ি রামমোহন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। মায়ের শাড়ি গলায় পেঁচিয়ে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয় ঘর থেকে। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে নিয়ে য়াওয়া হয় ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে। পুলিস ওই মৃতদেহ পাঠিয়েছে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের মর্গে। 

এদিন প্রবল বৃষ্টির দরুন সকাল থেকেই বাড়ি থেকে বের হতে পারেনি কেউ। ফলে মোবাইল দেখার জন্য ঝোঁক ধরে দুই বালক। মোবাইল দেখা নিয়ে বচসা বেধে যায় দুই ভাইয়ের মধ্যে। মৃত নাবালকের দাদু ননীগোপাল মণ্ডল বলেন, সকালে দুই ভাইয়ের মধ্যে মোবাইল নিয়ে ঝগড়া হয়। এরপরেই এই ধরনের ঘটনা। আমাদের মনে হচ্ছে মোবাইল নিয়ে ঝগড়ার কারণে ও এই ধরনের দুর্ঘটনা ঘটিয়েছে।

আরও পড়ুন-শিলিগুড়ি মহকুমা পরিষদের ৪৬২ পঞ্চায়েত আসনে দাপট তৃণমূলের 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.